Search

সুজানগরে জালভোট দিতে এসে দুই যুবক আটক!

  • Share this:
post-title
পাবনার সুজানগরে ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে কেন্দ্রে গিয়ে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থীর পক্ষে জালভোট দেওয়ার অভিযোগে ফজলুর রহমান (২৮) ও রাকিবুল ইসলাম নামের দুই যুবককে আটক করেছে পুলিশ।
বৃহস্পতিবার (১১ নভেম্বর) বেলা ১টার দিকে উপজেলার ভায়না ইউনিয়নের হেমরাজপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের কেন্দ্র থেকে তাদের আটক করা হয়।
স্থানীয়রা জানান, সকাল থেকে এই কেন্দ্রে সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে ভোট গ্রহণ শুরু হয়। উৎসবমুখর পরিবেশে সবাই পছন্দের প্রার্থীদের ভোট দিচ্ছেন। কোনো প্রকার সহিংসতার সৃষ্টি হয়নি। দুই যুবক বারবার কেন্দ্রে এলে তাদের সন্দেহ হলে পুলিশকে অবগত করা হয়। পরে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা জেরা করলে তারা নৌকার পক্ষে ভোট দিতে এসেছেন বলে জানান।
হেমরাজপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রিসাইডিং কর্মকর্তা ইসানুর রহমান সুজানগর নিউজ বলেন, সকাল থেকে শান্তিপূর্ণভাবে ভোট গ্রহণ হচ্ছিল। ১ হাজার ৪৫৬ ভোটের মধ্যে দুপুর ১২টার মধ্যে প্রায় ৯০০ ভোট দিয়েছেন ভোটাররা। দুই যুবককে জালভোট দেওয়ার চেষ্টা করলে তাদের আটক করে পুলিশে সোপর্দ করা হয়।
সুজানগর থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) নজরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আটক দুই যুবকের বিরুদ্ধে জালভোট দেওয়ার অভিযোগে ঘটনাস্থল থেকে আটক করা হয়। তাদের নির্বাচনে ডিউটিরত ভাম্যমাণ আদালতে সোপর্দ করা হবে।
সুজানগর উপজেলা নির্বাচন কর্মকর্তা ফাতেমা খাতুন বলেন, সুষ্ঠু ভোট গ্রহণের জন্য সব প্রস্তুতি নেওয়া হয়েছে। কোনো সহিংসতাকে প্রশ্রয় দেওয়া হচ্ছে না। কেন্দ্রে গিয়ে জালভোট দেওয়ার সুযোগ নেই। কেউ জালভোট দিলে তাকে আইনের আওতায় আনা হচ্ছে।
পাবনার অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ আলম জানান, সুজানগর উপজেলার ১০ ইউনিয়নে শান্তিপূর্ণভাবে ভোট গ্রহণ সম্পন্নের লক্ষ্যে ৪ প্লাটুন বিজিবি, ৯০০ পুলিশ ফোর্স মাঠে রয়েছেন। এ ছাড়া র‌্যাব, আনসার সদস্য ও সাদাপোশাকে সদস্যরা মোতায়েন রয়েছেন।
Sree Tirtho Kumar Sarkar

Sree Tirtho Kumar Sarkar

I Am A Professional Web Designer And Expert Laravel Web Developer.