Search

প্যারোলে বেরিয়ে ২০ দিনের সন্তানের জানাজা পড়লেন যুবদল নেতা

  • Share this:
post-title

প্যারোলে মুক্তি নিয়ে নবজাতক সন্তানের জানাজায় অংশ নিয়েছেন খুলনা নগরীর ৩১ নম্বর ওয়ার্ড যুবদলের সাধারণ সম্পাদক ইয়াকুব পাটোয়ারী।

তিন ঘণ্টার জন্য বেরিয়ে শুক্রবার (৬ জানুয়ারি) জুমার নামাজের পর ছেলের জানাজায় অংশ নেন তিনি। এ সময় খুলনা বিএনপির নেতারাও উপস্থিত ছিলেন।

যুবদল সূত্রে জানা যায়, বাংলাদেশ ব্যাংকের সামনে বিশৃঙ্খলা সৃষ্টির অভিযোগে গতবছরের নভেম্বরে গ্রেফতার হন ৩১ নম্বর ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক ইয়াকুব পাটোয়ারী। সেই থেকে তিনি খুলনা জেলা কারাগারে আছেন।

এরই মধ্যে ১৬ ডিসেম্বর তার স্ত্রী একটি পুত্র সন্তানের জন্ম দেন। জন্মের পর থেকে অসুস্থ হয়ে পড়ে নবজাতকটি। ৫ জানুয়ারি রাত ৮টার দিকে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় সে।

আবেদনের পরিপ্রেক্ষিতে শুক্রবার সন্তানের জানাজায় অংশ নিতে তাকে তিন ঘণ্টার জন্য প্যারোলে মুক্তি দেওয়া হয়।

এ সময় উপস্থিত ছিলেন খুলনা মহানগর বিএনপির আহবায়ক অ্যাডভোকেট শফিকুল আলম মনা। তিনি বলেন, শিশুটি অসুস্থ থাকায় তাকে সিসিইউতে ভর্তি রাখা হয়। দীর্ঘ ২০ দিন চিকিৎসাধীন অবস্থায় শিশুটি বৃহস্পতিবার রাতে মারা যায়। তার বাবা (যুবদল নেতা) কাছে থাকলে শিশুটি হয়তো সঠিক চিকিৎসা পেতো।

বিএনপি নেতা মনা আরও বলেন, আইনজীবীর মাধ্যমে তিন ঘণ্টার জন্য যুবদল নেতাকে প্যারোলে মুক্তি দেওয়া হলেও তার হাতে হাতকড়া পরিয়ে রাখা হয়। নেতাকর্মীদের অনুরোধে জুমার নামাজ ও জানাজা নামাজের সময় পুলিশ তার হাতকড়া খুলে দিয়েছে।

আলমগীর হান্নান/এসজে/এমএস

Sree Tirtho Kumar Sarkar

Sree Tirtho Kumar Sarkar

I Am A Professional Web Designer And Expert Laravel Web Developer.