স্থগিতকৃত সুজানগর পৌরসভা নির্বাচনের নতুন তফসিল ঘোষণা

স্থগিতকৃত সুজানগর পৌরসভা নির্বাচনের নতুন তফসিল ঘোষণা

আগামী ৩১ মার্চ ২০২১ সুজানগর পৌরসভা নির্বাচনের তারিখ নির্ধারণ করে নতুন তফসিল ঘোষণা করা হয়েছে । নির্বাচন কমিশন সচিবালয়ের নির্বাচন পরিচালনা-২ অধিশাখার উপসচিব মো. আতিয়ার রহমান স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে নতুন এ তফসিল ঘোষণা করা হয়েছে।

রবিবার (২৮ ফেব্রুয়ারি) নির্বাচনের নতুন এ তারিখ ঘোষণা করা হয়। এ নির্বাচনে প্রথমে ১৬ জানুয়ারী এবং পরবর্তীতে ৩০ জানুয়ারী ভোটগ্রহন অনুষ্টিত হওয়ার কথা থাকলেও মামলা সংক্রান্ত জটিলতায় দুই দফা নির্বাচনের ভোট গ্রহন স্থগিত ঘোষণা করে নির্বাচন কমিশন।

এরপর রবিবার (২৮ ফেব্রুয়ারি) তৃতীয়বারের মতো এ নির্বাচনের ভোটগ্রহনের নতুন তারিখ ৩১ মার্চ ঘোষণা করে নির্বাচন কমিশন। নির্বাচন কমিশন সচিবালয়ের প্রজ্ঞাপনে বলা হয়, নতুন এ নির্বাচনের মনোনয়নপত্র দাখিলের শেষ তারিখ ৯ মার্চ মঙ্গলবার, মনোনয়নপত্র বাছাইয়ের তারিখ ১০ মার্চ বুধবার, প্রার্থিতা প্রত্যাহারের শেষ তারিখ ১৫ মার্চ সোমবার এবং ভোটগ্রহন অনুষ্ঠিত হবে ৩১ মার্চ বুধবার।

এদিন সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত একটানা ভোট গ্রহন চলবে। স্থগিতকৃত সুজানগর পৌরসভা নির্বাচনের নতুন তারিখ ঘোষণার বিষয়টি নিশ্চিত করেছেন রিটার্নিং অফিসার ও সুজানগর উপজেলা নির্বাহী অফিসার মো.রওশন আলী।

উল্লেখ্য সুজানগর পৌরসভার এ নির্বাচনে আওয়ামীলীগের প্রার্থী হিসেবে দলীয় মনোনয়ন পান উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক রেজাউল করিম রেজা এবং বিএনপির প্রার্থী হিসেবে দলীয় মনোনয়ন পান পৌর বিএনপির সাবেক সাধারণ সম্পাদক কামাল হোসেন বিশ্বাস।

error: অতি চালাকের গলায় দড়ি !!