সুজানগর মোহাম্মাদিয়া দাখিল মাদ্রাসার এডহক কমিটির প্রথম সভা অনুষ্ঠিত

সুজানগর মোহাম্মাদিয়া দাখিল মাদ্রাসার এডহক কমিটির প্রথম সভা অনুষ্ঠিত

সুজানগর পৌর সদরে অবস্থিত ঐতিহ্যবাহী সুজানগর মোহাম্মাদিয়া দাখিল মাদ্রাসার এডহক কমিটির প্রথম সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (০৫অক্টোবর) সকাল ১০টায় অত্র শিক্ষা প্রতিষ্ঠানের সভাকক্ষে মোহাম্মাদিয়া দাখিল মাদ্রাসা পরিচালনা কমিটির নতুন সভাপতি এ কিউ এম শামসুজ্জোহা বুলবুল এর সভাপতিত্বে ও সদস্য সচিব মাদ্রাসা সুপার মাওলানা মাহাতাব উদ্দিনের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন এডহক কমিটির অভিভাবক সদস্য সিদ্দিকুর রহমান, সাধারণ শিক্ষক সদস্য আব্দুল কুদ্দুস ও সহকারী সুপার মাওলানা আব্দুল হক।

সভায় স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের মধ্যে শফিকুল ইসলাম (বাবু খান), নজরুল ইসলাম (তারু), মাদ্রাসার সহকারি মৌলভী মাওঃ আব্দুল কুদ্দুস, মাওঃ শাহজাহান আলী, মাওঃ হাসান আলী, সহকারি শিক্ষক মোজ্জামেল হক, নিছার উদ্দিন আহম্মেদ, আমিরুল ইসলাম, রাজিয়া সুলতানা, আব্দুল জলিল, হোসনেয়ারা খাতুন, ইবতেদায়ী প্রধান মাওঃ আব্দুল মতিন, জুনিয়র মৌলভী আব্দুল মান্নান, জুনিয়র শিক্ষক হাবিবুর রহমান ও ইবতেদায়ী ক্বারী ইউনুস আলী সহ অন্যান্য শিক্ষকমন্ডলী উপস্থিত ছিলেন। সভায় সভাপতির বক্তব্যে এ কিউ এম শামসুজ্জোহা বুলবুল বলেন মাদ্রাসার সকল শিক্ষকমন্ডলী, কর্মকর্তা-কর্মচারী, শিক্ষার্থীদের অভিভাবক ও স্থানীয় এলাকাবাসীর সহযোগিতায় এই মাদ্রাসার সার্বিক উন্নয়নে কাজ করে যেতে চাই। এ জন্য তিনি সকলের দোয়া কামনা করেন।

এছাড়া মাদ্রাসার গুনগত শিক্ষার মান উন্নয়ন, শ্রেণী কক্ষে পাঠদানের মাধ্যমে শিক্ষার্থীদের উপযুক্তভাবে গড়ে তোলা, প্রাইভেট পড়া রোধ সহ বিভিন্ন বিষয়ে সভায় আলোচনা করা হয়। এর আগে সভার শুরুতেই মোহাম্মাদিয়া দাখিল মাদ্রাসা পরিচালনা কমিটির নতুন সভাপতি এ কিউ এম শামসুজ্জোহা বুলবুল কে প্রতিষ্ঠানের পক্ষ থেকে সকল শিক্ষকমন্ডলী ও কর্মকর্তা-কর্মচারীরা ফুলেল শুভেচ্ছা জানান।

error: অতি চালাকের গলায় দড়ি !!