সুজানগর প্রেস ক্লাবের উদ্যোগে মহান বিজয় দিবস উদযাপন

সুজানগর প্রেস ক্লাবের উদ্যোগে মহান বিজয় দিবস উদযাপন

সুজানগর প্রেসক্লাবের উদ্যোগে যথাযোগ্য মর্যাদায় নানা কর্মসূচির মধ্যে দিয়ে মহান বিজয় দিবস ২০২০উদযাপিত হয়েছে। বুধবার বিজয় দিবসের দিনের শুরুতেই মুক্তিযোদ্ধা ভবনের সামনে স্থাপিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে এবং পরে বীর শহীদদের প্রতি শ্রদ্ধা জানাতে সুজানগর সরকারি পাইলট মডেল উচ্চ বিদ্যালয় মাঠে শহীদদের স্মরণে নির্মিত স্মৃতিস্মম্ভে সুজানগর প্রেস ক্লাবের পক্ষ থেকে পূষ্পার্ঘ অর্পণ করা হয়।

পরে প্রেসক্লাব কার্যালয়ে সুজানগর প্রেসক্লাবের সভাপতি ও মহিলা কলেজের অধ্যক্ষ(ভারপ্রাপ্ত) শাহজাহান আলীর সভাপতিত্বে ও প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এম এ আলিম রিপন এর সঞ্চালনায় মহান বিজয় দিবসের আলোচনা সভায় বক্তব্য রাখেন প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি ও সুজানগর থেকে প্রকাশিত একমাত্র পত্রিকা সাপ্তাহিক পল্লীগ্রাম এর সম্পাদক আব্দুস শুকুর, সুজানগর প্রেস ক্লাবের কার্য নির্বাহী সদস্য ও সাতবাড়ীয়া ডিগ্রি কলেজের অধ্যক্ষ আব্দুল বাছেত বাচ্চু, সহ-সভাপতি মাহে আলম টিপু, ও ফিরোজ রানা প্রমুখ।

সভায় সিদ্দিকুর রহমান, আব্দুল আলিম সহ সুজানগর প্রেসক্লাবের অন্যান্য সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন। পরে মুক্তিযুদ্ধে শহীদদের রুহের মাগফেরাত কামনা করে দোয়া অনুষ্ঠিত হয়।

error: অতি চালাকের গলায় দড়ি !!