সুজানগর পৌর ৩ নং ওয়ার্ডের কাউন্সিলর পদে জনির মনোনয়নপত্র দাখিল

সুজানগর পৌর ৩ নং ওয়ার্ডের কাউন্সিলর পদে জনির মনোনয়নপত্র দাখিল

আসন্ন সুজানগর পৌরসভার ৩ নং ওয়ার্ডের কাউন্সিলর পদে জায়দুল হক জনির মনোনয়নপত্র দাখিল। রবিবার (২০ ডিসেম্বর) রিটার্নিং অফিসার ও সুজানগর উপজেলা নির্বাহী অফিসার মোঃ রওশন আলীর নিকট মনোনয়নপত্র দাখিল করেন তিনি।

এ সময় সহকারী রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাচন কর্মকর্তা ফাতেমা খাতুন, বীর মুক্তিযোদ্ধা তোফাজ্জল হোসেন তোফা, সমাজ সেবক জাহিদ হাসান রোজ ও কাঁচারীপাড়া ক্লাবের সাধারণ সম্পাদক আফজাল হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

মনোনয়নপত্র জমাদান শেষে বীর মুক্তিযোদ্ধা তোফাজ্জল হোসেন তোফার কনিষ্ঠ পুত্র জায়দুল হক জনি সকলের আন্তরিক সহযোগিতা ও দোয়া কামনা করে তিনি বলেন আগামী ১৬ তারিখের নির্বাচনে ৩ নং ওয়ার্ডের ভোটারেরা আমাকে ভোট দিয়ে নির্বাচিত করলে এলাকার সার্বিক উন্নয়নে কাজ করে যাবেন বলে প্রত্যয় ব্যক্ত করেন।

উল্লেখ্য নির্বাচনে মেয়র পদে ২ জন, কাউন্সিলর পদে ৩৪ জন ও সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ১০ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন। রিটার্নিং কর্মকর্তা রওশন আলী জানান মেয়র পদে আওয়ামীলীগ-সমর্থিত প্রার্থী রেজাউল করিম রেজা ও বিএনপি-সমর্থিত প্রার্থী কামরুল হুদা (কামাল বিশ্বাস) মনোনয়নপত্র জমা দিয়েছেন।

এছাড়া মোট ৯টি সাধারণ ওয়ার্ডে কাউন্সিলর পদে ৩৪ জন, ৩ টি সংরক্ষিত ওয়ার্ডে মহিলা কাউন্সিলর পদে ১০ জন প্রার্থী মনোনয়ন পত্র দাখিল করেছেন। তিনি জানান মনোনয়নপত্র বাছাই ২২ ডিসেম্বর, প্রার্থীতা প্রত্যাহার ২৯ ডিসেম্বর এবং ১৬ জানুয়ারী-২০২১ তারিখ ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

উপজেলা নির্বাচন কর্মকর্তা ফাতেমা খাতুন জানান সুজানগর পৌরসভার ১০,২৬১জন পুরুষ ও ১০,২২৩ জন নারী সহ সর্বমোট ২০,৪৮৪ জন ভোটার এবারের পৌর নির্বাচনে তারা তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন। এবং পৌরসভার ৯টি ওয়ার্ডের ১০টি ভোটকেন্দ্রের ৫৮টি কক্ষের মাধ্যমে এ ভোট অনুষ্ঠিত হবে।

error: অতি চালাকের গলায় দড়ি !!