সুজানগর পৌর নির্বাচনে নৌকাকে বিজয়ী করতে একাট্রা আওয়ামীলীগ

সুজানগর পৌর নির্বাচনে নৌকাকে বিজয়ী করতে একাট্রা আওয়ামীলীগ

নির্বাচন কমিশনের তফসিল ঘোষণা অনুযায়ী আগামী ১৬ জানুয়ারী-২০২১ সুজানগর পৌর নির্বাচনে দলীয় প্রতিক যিনি পাবেন আওয়ামীলীগ মনোনীত নৌকা প্রতিকের সেই প্রার্থীর বিজয় সুনিশ্চিত করতে একাট্রা হয়েছে সুজানগর উপজেলা ও পৌর আওয়ামীগের নেতৃবৃন্দ সহ মনোনয়ন প্রত্যাশী নেতারা।

বৃহস্পতিবার সুজানগর পৌর আওয়ামীলীগ আয়োজিত কার্য নির্বাহী কমিটির সভায় মেয়র পদে দলীয় মনোনয়ন প্রত্যাশীরা সহ উপস্থিত নেতাকর্মীরা দু’হাত তুলে এ শপথ নেন। স্থানীয় দলীয় কার্যালয়ে পৌর আওয়ামীলীগের সভাপতি ফেরদৌস আলম ফিরোজের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রায়হান আলী শেখ মিলনের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব আব্দুল ওহাব।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শাহীনুজ্জামান শাহীন। অন্যদের মধ্যে বক্তব্য রাখেন সুজানগর উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি আব্দুল জলিল বিশ্বাস,আব্দুল কাদের রোকন, প্রবীণ আওয়ামীলীগ নেতা শাহজাহান খান, উপজেলা আওয়ামীলীগের প্রচার সম্পাদক রবিউল ইসলাম টুটুল, শিক্ষা বিষয়ক সম্পাদক ইউনুস আলী বাদশা, সদস্য মাহমুদুজ্জামান মানিক, পৌরসভার প্রত্যেক ওয়ার্ডের সভপতি ও সাধারন সম্পাদক সহ স্থানীয় বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

এছাড়া সভায় মনোনয়ন প্রত্যাশীদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক রেজাউল করিম রেজা, কৃষি বিষয়ক সম্পাদক রাজা হাসান, উপজেলা আওয়ামীলীগের কার্যকরী সদস্য শাহজাহান আলী মন্ডল, তোফাজ্জল হোসেন তোফা ও উপজেলা যুবলীগের সভাপতি সরদার রাজু আহমেদ।

সভায় প্রধান অতিথি সুজানগর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব আব্দুল ওহাব বলেন আগামী ১৬ জানুয়ারী অনুষ্ঠিত হতে যাওয়া নির্বাচনে যে কোন মূল্যে নৌকাকে বিজয়ী করতে হবে। এ সময় দলের সভাপতি শেখ হাসিনার মনোনীত নৌকা মার্কাকে বিজয়ী করতে দলের সর্বস্তরের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে বলেও তিনি তার বক্তব্যে উল্লেখ করেন।

বিশেষ অতিথি উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শাহীনুজ্জামান শাহীন বলেন প্রার্থী মনোনয়ন দিবেন দলের সভাপতি জননেত্রী শেখ হাসিনা। তাই শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে নৌকার বিজয়ের কোন বিকল্প নেই। সকল ভেদাভেদ ভুলে আগামী ১৬ তারিখের সুজানগর পৌর নির্বাচনে নৌকার বিজয় নিশ্চিত করতে হবে। এ সময় দলীয় মনোনয়ন প্রত্যাশীরাও তাদের বক্তব্যে দলের সভাপতি শেখ হাসিনা যাকে মনোনয়ন দিবেন তার পক্ষেই কাজ করে সুজানগর পৌরসভার মেয়র পদটি প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উপহার দেবার প্রত্যয় ব্যক্ত করেন।

উল্লেখ্য সুজানগর পৌর নির্বাচনে মনোনয়ন প্রত্যাশীরা হলেন সুজানগর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও বর্তমান পৌরসভার মেয়র আলহাজ্ব আব্দুল ওহাব,উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও বর্তমান জেলা পরিষদের সদস্য রেজাউল করিম রেজা,উপজেলা আওয়ামীলীগের কার্যকরী সদস্য ও সাবেক পৌর মেয়র তোফাজ্জল হোসেন তোফা, উপজেলা আওয়ামীলীগের কার্যকরী সদস্য, মহিলা ডিগ্রী কলেজের অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) ও সুজানগর প্রেসক্লাবের সভাপতি শাহজাহান আলী,উপজেলা আওয়ামীলীগের কৃষি বিষয়ক সম্পাদক রাজা হাসান এবং উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান প্রয়াত আবুল কাশেমের পুত্র বর্তমান উপজেলা যুবলীগের সভাপতি সরদার রাজু আহমেদ।

২ ডিসেম্বর নির্বাচন কমিশনের তফসিল ঘোষণা অনুযায়ী সুজানগর পৌর নির্বাচনের মনোনয়ন পত্র দাখিলের শেষ তারিখ ২০ ডিসেম্বও, মনোনয়নপত্র বাছাই ২২ ডিসেম্বও, প্রার্থীতা প্রত্যাহার ২৯ ডিসেম্বও ও ভোটগ্রহন অনুষ্ঠিত হবে আগামী ১৬ জানুয়ারী ২০২০ তারিখে।

error: অতি চালাকের গলায় দড়ি !!