সুজানগর পৌর কাচাঁবাজারে নব নির্মিত পাবলিক টয়লেট উদ্বোধন

সুজানগর পৌর কাচাঁবাজারে নব নির্মিত পাবলিক টয়লেট উদ্বোধন

সুজানগর পৌর বাজারের মাছ, চাল ও সবজি বাজার ব্যবসায়ীদের স্বাস্থ্যসম্মত স্যানিটেশন সুবিধা নিশ্চিত করতে নতুন পাবলিক টয়লেট উদ্বোধন করা হয়েছে। সুজানগর পৌরসভার বাস্তবায়নে মঙ্গলবার (০৬ অক্টোবর) প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে নব নির্মিত স্বাস্থ্যসম্মত ও নিরাপদ এ পাবলিক টয়লেটটির উদ্বোধন করেন পৌর মেয়র আলহাজ্ব আব্দুল ওহাব।

পৌর সচিব গোলাম নবীর সঞ্চালনায় উদ্বোধনী অনুষ্ঠানে সুজানগর পৌরসভার নির্বাহী প্রকৌশলী নাজমুল হক, উপ-সহকারী প্রকৌশলী মাহমুদুল হাসান, পৌর কাউন্সিলর হাবিবুল্লাহ, সাহেবুল, আবুল কালাম আজাদ, উপজেলা আওয়ামীলীগের ধর্ম বিষয়ক সম্পাদক হেলাল উদ্দিন, পৌরসভার কঞ্জারভেন্সী ইন্সপেক্টর হাসান উদ্দিন সহ স্থানীয় পৌর বাজার ব্যবসায়ী নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এ সময় পৌর সচিব গোলাম নবী বলেন এ পাবলিক টয়লেট নির্মাণে পৌরবাসীর সামগ্রিক পাবলিক স্যানিটেশন ব্যবস্থা উন্নয়নের লক্ষ্যে ক্রমবর্ধমান পাবলিক স্যানিটেশন চাহিদা পূরণের ধারাবাহিকতায় আরও একটি দৃষ্টান্ত স্থাপিত হলো। পৌরসভার নির্বাহী প্রকৌশলী নাজমুল হক বলেন স্বাস্থ্যসম্মত ও নিরাপদ এই পাবলিক টয়লেটটি পৌর বাজার ব্যবসায়ী ও ক্রেতারা স্বাচ্ছন্দ্যে ব্যবহার করতে পারবেন।

উদ্বোধনকালে প্রধান অতিথি পৌর মেয়র আব্দুল ওহাব পাবলিক টয়লেটটির সুষ্ঠ ব্যবহার ও রক্ষণাবেক্ষণের জন্য সবার প্রতি আহ্বান জানিয়ে তিনি বলেন পৌরবাসীর মানসম্মত সেবা দেওয়ার জন্য সুজানগর পৌরসভা কাজ করে যাচ্ছে। পৌরবাসীকে উন্নত সেবা দেওয়ার জন্য আমরা আরো পাবলিক টয়লেট নির্মাণের পরিকল্পনা করেছি। পৌরবাসীর প্রয়োজন মোতাবেক আরো পাবলিক টয়লেট করবো।

error: অতি চালাকের গলায় দড়ি !!