সুজানগর পৌরসভা নির্বাচনের নতুন তারিখ ঘোষণা

সুজানগর পৌরসভা নির্বাচনের নতুন তারিখ ঘোষণা

সুজানগর পৌরসভা নির্বাচনের নতুন তারিখ ঘোষণা করা হয়েছে আগামী ৩০ জানুয়ারী ২০২১। নির্বাচন কমিশন সচিবালয়ের নির্বাচন পরিচালনা-২ অধিশাখার উপসচিব মো. আতিয়ার রহমান স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে নতুন এ তারিখ ঘোষণা করা হয়েছে।

সোমবার (১১ জানুয়ারী) সন্ধ্যায় নির্বাচনের নতুন এ তারিখ ঘোষণা করা হয়। এ নির্বাচনে ১৬ জানুয়ারী ভোট অনুষ্টিত হওয়ার কথা ছিল। কিন্তু মামলা সংক্রান্ত জটিলতায় উচ্চ আদালতের স্থগিতাদেশ থাকায় ১৬ জানুয়ারী নির্ধারিত দিনে নির্বাচন তা হতে পারেনি। পরে ১১ জানুয়ারী নির্বাচনের নতুন তারিখ ৩০ জানুয়ারী ঘোষণা করে নির্বাচন কমিশন।

নির্বাচন কমিশন সচিবালয়ের প্রজ্ঞাপনে বলা হয়, নতুন এ নির্বাচনের প্রার্থীতা প্রত্যাহারের শেষ তারিখ ১৪ জানুয়ারী এবং ভোটগ্রহন অনুষ্ঠিত হবে ৩০ জানুয়ারী। এদিন সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত একটানা ভোট গ্রহন চলবে। যারা ইতিমধ্যে মনোনয়ন জমা দিয়েছেন তাদের নতুন করে জমা দেওয়ার প্রয়োজন নেই।

উল্লেখ্য সুজানগর পৌরসভার এ নির্বাচনে মেয়র পদে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী রেজাউল করিম রেজা নৌকা প্রতিক নিয়ে এবং বিএনপি মনোনীত প্রার্থী কামাল হোসেন বিশ্বাস ধানের শীষ প্রতিক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করবেন। এছাড়া সাধারণ কাউন্সিলর পদে ৪৫ জন ও সংরক্ষিত কাউন্সিলর পদে ১০ জন নির্বাচনে প্রার্থী হিসেবে রয়েছেন।

error: অতি চালাকের গলায় দড়ি !!