সুজানগর পৌরসভায় মশক নিধন অভিযান শুরু

সুজানগর পৌরসভায় মশক নিধন অভিযান শুরু

করোনাভাইরাস প্রতিরোধে সচেতনতা সৃষ্টির পাশাপাশি ডেঙ্গু রোগের বাহক এডিস মশা নিধন অভিযান শুরু করেছে সুজানগর পৌরসভা। বৃহস্পতিবার পৌর বাজারে এ অভিযানের উদ্বোধন করেন পৌর মেয়র আলহাজ্ব আব্দুল ওহাব ও উপজেলা নির্বাহী অফিসার মো.রওশন আলী।

এ সময় পৌর মেয়র আব্দুল ওহাব বলেন, হঠাৎ মশার উপদ্রব বৃদ্ধি পাওয়ায় ও এডিস ও কিউলেক্স মশা নিয়ন্ত্রণ ও জনসাধারণকে সচেতন করে তোলার জন্য পৌরসভার পক্ষ থেকে এ ব্যবস্থা নেওয়া হয়েছে।

তিনি সকলকে বাড়ির আশপাশে পরিষ্কার পরিচ্ছন্নতার পাশাপাশি করোনাভাইরাস থেকে বাঁচতে সকলকে মাস্ক ব্যবহার ও জরুরী প্রয়োজন ছাড়া অহেতুক ঘরের বাইরে না যেতে অনুরোধ করেন।

উদ্বোধনকালে সুজানগর প্রেসক্লাবের সভাপতি শাহজাহান আলী, সুজানগর উপজেলা আওয়ামীলীগের শিক্ষা বিষয়ক সম্পাদক ইউনুস আলী বাদশা, ধর্ম বিষয়ক সম্পাদক হেলাল উদ্দিন, পৌর সচিব গোলাম নবী, পৌর কাউন্সিলর হেলাল উদ্দিন, পৌরসভার উপ-সহকারী প্রকৌশলী মাহমুদুল হাসান, পৌরসভার কর্মকর্তা-কর্মচারী ইউনিট কমিটির সভাপতি বাবুল হোসেন, সাধারণ সম্পাদক মাসুদ রানা,সুজানগর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও দৈনিক যুগান্তরের উপজেলা প্রতিনিধি এম এ আলিম রিপন, পৌরসভার স্যানিটারী ইন্সপেক্টর আমিরুল ইসলাম, কঞ্জারভেন্সী ইন্সপেক্টর হাসান উদ্দিন সহ স্থানীয় বিভিন্ন পর্যায়ের ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

error: অতি চালাকের গলায় দড়ি !!