সুজানগর পৌরসভার ৭৫০ অসহায় পরিবার পেল প্রধানমন্ত্রীর দেয়া নগদ অর্থ ও খাদ্য সহায়তা

সুজানগর পৌরসভার ৭৫০ অসহায় পরিবার পেল প্রধানমন্ত্রীর দেয়া নগদ অর্থ ও খাদ্য সহায়তা

করোনা পরিস্থিতিতে পবিত্র ঈদুল আজহাকে সামনে রেখে সুজানগর পৌর শহরের নয়টি ওয়ার্ডের নিম্ন আয়ের অসহায় হতদরিদ্র ৬০০জন নারী-পুরুষের মধ্যে প্রধানমন্ত্রীর বিশেষ সহায়তা উপহার হিসেবে নগদ অর্থ এবং ১৫০ জন নারী-পুরুষের মাঝে খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে।

সুজানগর পৌরসভার উদ্যোগে এবং প্রধানমন্ত্রীর ত্রাণ ও দুর্যোগ তহবিল থেকে বৃহস্পতিবার সুজানগর সরকারি মডেল পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে করোনায় কর্মহীন ও বিভিন্ন ভাবে দুর্যোগে ক্ষতিগ্রস্থ অসহায় ও দুস্থ ৬০০জন নারী-পুরুষের মাঝে ৫০০ টাকা করে নগদ অর্থ এবং ১৫০জনের মাঝে খাদ্য সহায়তা হিসেবে ২০ কেজি করে চাল বিতরণ করা হয়।

সুজানগর পৌর মেয়র রেজাউল করিম রেজার সভাপতিত্বে ও পৌর সচিব গোলাম নবীর সঞ্চালনায় এ বিতরণ কার্যক্রমের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহীনুজ্জামান শাহীন। এ সময় ট্যাগ অফিসার সাইদুল ইসলাম, সুজানগর উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি শ্রী সুবোধ কুমার নটো, উপজেলা আওয়ামীলীগের সদস্য মাহমুদুজ্জামান মানিক, পৌর কাউন্সিলর জাকির হোসেন, মুশফিকুর রহমান,পাশু সরদার ও সুজানগর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এম এ আলিম রিপন সহ স্থানীয় বিভিন্ন পর্যায়ের ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এদিকে করোনা পরিস্থিতিতে প্রধানমন্ত্রীর দেওয়া বিশেষ উপহার নগদ অর্থ ও খাদ্য সহায়তা হাতে পেয়ে খুশি সুজানগর পৌরসভার হতদরিদ্র মানুষেরা। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপজেলা চেয়ারম্যান শাহীনুজ্জামান শাহীন বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা যতদিন বেঁচে আছেন ততদিন বাংলাদেশের একটি মানুষও না খেয়ে থাকবেনা। করোনা মহামারির শুরু থেকেই সরকার বিভিন্ন শ্রেণী-পেশার মানুষকে সহযোগিতা করে আসছে বলেও জানান তিনি।

সভাপতির বক্তব্যে পৌর মেয়র রেজাউল করিম রেজা বলেন, অসহায় মানুষদের মাঝে বিভিন্ন ধরণের সহযোগিতা অব্যাহত রেখেছে বর্তমান সরকার। তারই আলোকে সুজানগর পৌরসভার করোনায় কর্মহীন ও বিভিন্ন দুর্যোগে ক্ষতিগ্রস্থ মানুষের মধ্যে এ নগদ অর্থ ও খাদ্য সহায়তা প্রদান করা হয়।

error: অতি চালাকের গলায় দড়ি !!