সুজানগর পৌরসভার ৩ নং ওয়ার্ডে মেয়র প্রার্থী রেজার উঠান বেঠক

সুজানগর পৌরসভার ৩ নং ওয়ার্ডে মেয়র প্রার্থী রেজার উঠান বেঠক

আসন্ন সুজানগর পৌরসভা নির্বাচন উপলক্ষে সম্ভাব্য মেয়র প্রার্থী উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদের সদস্য রেজাউল করিম রেজার সমর্থনে উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে। রবিবার সন্ধ্যায় পৌরসভার ৩নং ওয়ার্ডের ভবানীপুর এলাকায় এ বৈঠক অনুষ্ঠিত হয়।

ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আব্দুস ছালাম ডাবের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শ্রী প্রণব কুমার দাশের সঞ্চালনায় অনুষ্ঠিত এ বৈঠকে প্রধান অতিথির বক্তব্য রাখেন সুজানগর পৌরসভা নির্বাচনের সম্ভাব্য মেয়র প্রার্থী উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদের সদস্য রেজাউল করিম রেজা।

তিনি তার বক্তব্যে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ডের চিত্র তুলে ধরার পাশাপাশি বলেন আমি আপনাদের দোয়া,ভালবাসা ও সমর্থন পেয়ে নৌকা প্রতিক নিয়ে মেয়র নির্বাচিত হলে সুজানগর পৌরসভাকে আধুনিকমানের পৌরসভা হিসেবে গড়ে তুলবো ইনশআল্লাহ।

সভায় স্থানীয় আওয়ামীলীগ নেতা জালাল উদ্দিন বিশ্বাস, আব্দুল আলিম যতিন,জায়দুল হক জনি,আব্দুল্লাহ আল মামুন, উপজেলা ছাত্রলীগের সভাপতি জাহিদুল ইসলাম তমাল,পৌর ছাত্রলীগের সভাপতি এস এম সোহাগ, এন এ কলেজ ছাত্রলীগের সভাপতি রেদোয়ান নয়ন সহ স্থানীয় বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ ও গণ্যমান্য ব্যক্তিবর্গ বক্তব্য রাখেন।

error: অতি চালাকের গলায় দড়ি !!