সুজানগর পৌরসভার উদ্যোগে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী পালিত

সুজানগর পৌরসভার উদ্যোগে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী পালিত

সুজানগর পৌরসভার উদ্যোগে যথাযোগ্য মর্যাদায় নানা কর্মসূচির মধ্যে দিয়ে স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপিত হয়েছে। এদিন সকালে পৌরসভার পক্ষ থেকে উপজেলা পরিষদ কার্যালয় চত্বরে নির্মিত বঙ্গবন্ধুর ম্যুরালে পুষ্পমাল্য অর্পণ করা হয়।

পরে পৌরসভার হলরুমে পৌর সচিব গোলাম নবীর সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সুজানগর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও পৌর মেয়র আলহাজ্ব আব্দুল ওহাব। তিনি তাঁর বক্তব্যে বলেন, বঙ্গবন্ধুর স্বপ্ন ছিল দেশটি আত্মনির্ভরশীল হবে।

মানুষ দু’বেলা আহার পাবে, মাথার উপর চাল থাকবে,শিক্ষিত হবে,সব মানুষের কর্মসংস্থান ও সুস্বাস্থ্য থাকবে এবং সমাজে সংহতি থাকবে। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশটি সেদিকে যাত্রা করছে। তাই দেশের এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে বর্তমান সরকারের পাশে থেকে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানান তিনি।

আলোচনা সভায় পৌরসভার সকল পর্যায়ের কর্মকর্তা-কর্মচারী উপস্থিত ছিলেন। শেষে বঙ্গবন্ধু সহ সকল শহীদদের রুহের মাগফেরাত কামনা করে দোয়া অনুষ্ঠিত হয়। এর আগে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী পালন উপলক্ষে পৌরসভার পক্ষ থেকে কেক কাটা হয়।

error: অতি চালাকের গলায় দড়ি !!