সুজানগর পৌরসভার উদ্যোগে বিজয় দিবস উদযাপন

সুজানগর পৌরসভার উদ্যোগে বিজয় দিবস উদযাপন

সুজানগর পৌরসভার উদ্যোগে যথাযোগ্য মর্যাদায় নানা কর্মসূচির মধ্যে দিয়ে মহান বিজয় দিবস ২০২০ উদযাপিত হয়েছে। বুধবার বিজয় দিবসের দিনের শুরুতেই মুক্তিযোদ্ধা ভবনের সামনে স্থাপিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে এবং পরে বীর শহীদদের প্রতি শ্রদ্ধা জানাতে সুজানগর সরকারি পাইলট মডেল উচ্চ বিদ্যালয় মাঠে শহীদদের স্মরণে নির্মিত স্মৃতিস্মম্ভে সুজানগর পৌরসভার পক্ষ থেকে পূষ্পার্ঘ অর্পণ করা হয়।

সুজানগর পৌরসভার উদ্যোগে বিজয় দিবস উদযাপন | সুজানগর.কম

পরে পৌরসভার হলরুমে পৌর সচিব গোলাম নবীর সঞ্চালনায় অনুষ্ঠিত মহান বিজয় দিবসের আলোচনা সভায় বক্তব্য রাখেন পৌরসভার নির্বাহী প্রকৌশলী নাজমুল হক সহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ। শেষে মুক্তিযুদ্ধে শহীদদের রুহের মাগফেরাত কামনা করে দোয়া অনুষ্ঠিত হয়।

দোয়া পরিচালনা করেন সুজানগর বাজার কেন্দ্রীয় জামে মসজিদের পেশ ইমাম হাফেজ মাওলানা মোঃ রফিকুল ইসলাম। সুজানগর পৌর মেয়র আলহাজ্ব আব্দুল ওহাব জানান বঙ্গবন্ধুর স্বপ্ন ছিল দেশটি আত্মনির্ভরশীল হবে। মানুষ দু’বেলা আহার পাবে, মাথার উপর চাল থাকবে, শিক্ষিত হবে, সব মানুষের কর্মসংস্থান ও সুস্বাস্থ্য থাকবে এবং সমাজে সংহতি থাকবে। প্

রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশটি সেদিকে যাত্রা করছে। তাই দেশের এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে বর্তমান সরকারের পাশে থেকে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানান তিনি।

error: অতি চালাকের গলায় দড়ি !!