সুজানগর পৌরসভার উদ্যোগে পূজামন্ডপে অনুদান প্রদান

সুজানগর পৌরসভার উদ্যোগে পূজামন্ডপে অনুদান প্রদান

সুজানগর পৌরসভার অর্ন্তগত ১১ টি পূজামন্ডপে আর্থিক অনুদান প্রদান করা হয়েছে। সনাতন ধর্মাবলম্বলীদের শারদীয় দুর্গাপূজা উপলক্ষে সুজানগর পৌরসভার উদ্যোগে এ আর্থিক অনুদান বিতরণ করা হয়।

সোমবার (১৯ অক্টোবর) পৌরসভার হলরুমে অনুদান বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন পৌর মেয়র ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব আব্দুল ওহাব।

অনুষ্ঠানে পৌর সচিব গোলাম নবী, নির্বাহী প্রকৌশলী নাজমুল হক, সুজানগর পূজা উদযাপন পরিষদের সভাপতি শ্রী সুবোধ কুমার নটো, বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খিষ্ট্রান ঐক্য পরিষদ সুজানগর উপজেলা শাখার সাধারণ সম্পাদক শ্রী তরিত কুমার কুন্ডু, পৌর কাউন্সিলর আবুল কালাম আজাদ, সাহেবুল, উপজেলা পূজা উদযাপন পরিষদের সাংগঠনিক সম্পাদক শ্রী বিজন কুমার পাল, বিশিষ্ট ব্যবসায়ী ও হিন্দু ধর্মীয় নেতা বাবলু কুমার সাহা, সুজানগর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এম এ আলিম রিপন সহ সুজানগর পৌরসভার ১১ টি পূজামন্ডপ কমিটির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুদান বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে পৌর মেয়র ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব আব্দুল ওহাব বর্তমান প্রেক্ষাপটে সবাইকে নিজ নিজ ধর্মের অনুশাসন মেনে চলার আহ্বান জানান।

তিনি আরো জানান ধর্ম হলো একটি বন্ধন, এ বন্ধনমানুষের কল্যাণের জন্য, মানুষের উন্নয়নের জন্য। তাই ধর্মীয় অনুশাসন সকলকে যথাযথভাবে মেনে চলতে হবে বলেও জানান ।

error: অতি চালাকের গলায় দড়ি !!