সুজানগর পৌরসভার উদ্যোগে জাতীয় শোক দিবস পালিত

সুজানগর পৌরসভার উদ্যোগে জাতীয় শোক দিবস পালিত

সুজানগর পৌরসভার উদ্যোগে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে। এ উপলক্ষে সুজানগর পৌরসভার উদ্যোগে বিভিন্ন কর্মসূচি পালন করা হয় । কর্মসূচীর মধ্যে ছিল বঙ্গবন্ধুর মুর‌্যালে শ্রদ্ধা নিবেদন, কালোব্যাজ ধারন, মিলাদ মহফিল ও আলোচনা সভা।


এদিন নিরাপদ শারীরিক দূরত্ব নিশ্চিত এবং স্বাস্থ্যবিধি অনুসরণ করে উপজেলা পরিষদ চত্বরে বঙ্গবন্ধুর মুর‌্যালে পৌরসভার পক্ষ থেকে শ্রদ্ধা নিবেদন করেন পাবনা-২ আসনের এমপি আহমেদ ফিরোজ কবির, উপজেলা চেয়ারম্যান শাহীনুজ্জামান শাহীন ও পৌর মেয়র আব্দুল ওহাব।

সুজানগর পৌরসভার উদ্যোগে জাতীয় শোক দিবস পালিত

এ সময় উপজেলা নির্বাহী অফিসার রওশন আলী, পাবনা সিনিয়র সহকারী পুলিশ সুপার (সুজানগর সার্কেল) ফরহাদ হোসেন, সাপ্তাহিক পল্লীগ্রাম পত্রিকার সম্পাদক ও প্রবীন সাংবাদিক আব্দুস শুকুর, সুজানগর প্রেসক্লাবের সভাপতি শাহজাহান আলী, পৌর সচিব গোলাম নবী, নির্বাহী প্রকৌশলী নাজমুল হক সহ পৌরসভার কর্মকর্তা-কর্মচারীগণ উপস্থিত ছিলেন।

পরে পৌরসভার সভাকক্ষে পৌর মেয়র আলহাজ আব্দুল ওহাবের সভাপতিত্বে এবং পৌর সচিব গোলাম নবীর সঞ্চালনায় অনুষ্ঠিত জাতীয় শোক দিবসের আলোচনা সভায় বক্তব্য রাখেন পৌরসভার নির্বাহী প্রকৌশলী নাজমুল হক, পৌর কর্মকর্তা সুব্রত কুমার কুন্ডু, বাবুল আক্তার, মাসুদ রানা, হাসান উদ্দিন ও মামুন প্রমুখ।

শেষে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও শহীদ পরিবারের সদস্যদের রুহের মাগফেরাত কামনা সহ দেশ এবং জাতির উদ্দেশ্যে দোয়া অনুষ্ঠিত হয়। দোয়াটি পরিচালনা করেন সুজানগর বাজার জামে মসজিদের ইমাম হাফেজ মাওলানা মোঃ রফিকুল ইসলাম।

error: অতি চালাকের গলায় দড়ি !!