সুজানগর ছাত্রলীগের সাবেক সভাপতি প্রয়াত বাক্কু ও চরতারাপুর ইউপি চেয়ারম্যান টুটুলের পিতার কুলখানি অনুষ্ঠিত

সুজানগর ছাত্রলীগের সাবেক সভাপতি প্রয়াত বাক্কু ও চরতারাপুর ইউপি চেয়ারম্যান টুটুলের পিতার কুলখানি অনুষ্ঠিত

সুজানগর উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি প্রয়াত আমিনুল হক বাক্কু এবং চরতারাপুর ইউপি চেয়ারম্যান ও সুজানগর উপজেলা আওয়ামীলীগের প্রচার সম্পাদক রবিউল হক টুটুলের পিতা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের প্রধান হিসাব সহকারী (অবসরপ্রাপ্ত) সর্বজন শ্রদ্ধেয় ব্যক্তিত্ব আলহাজ হোসেন আলী খান এর কুলখানি অনুষ্ঠিত হয়েছে।

মরহুমের পরিবারের আয়োজনে শুক্রবার সকাল ১০টায় সুজানগর পৌরসভার ভবানীপুর বাসভবনে অনুষ্ঠিত এ কুলখানিতে নানা শ্রেণিপেশার মানুষ অংশ নেন। কুলখানিতে তার পবিত্র আত্মার মাগফেরাত কামনায় দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়। এতে পাবনা-২ আসনের এমপি আহমেদ ফিরোজ কবির, পাবনা সদর উপজেলা চেয়ারম্যান আলহাজ মোশারফ হোসেন, সুজানগর উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহীনুজ্জামান শাহীন, সুজানগর পৌর মেয়র আলহাজ আব্দুল ওহাব, উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আলহাজ আব্দুল কাদের রোকন, সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সোহেল হাসান শাহীন, সুজানগর পৌরসভার সাবেক মেয়র তোফাজ্জল হোসেন তোফা, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আরএম ও ডাঃ সেলিম মোরশেদ, উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি আব্দুল জলিল বিশ্বাস, জেলা পরিষদ সদস্য রেজাউল করিম রেজা, উপজেলা বিএনপির সাবেক সভাপতি আলহাজ আজম আলী বিশ্বাস, উপজেলা জাতীয় পার্টির সভাপতি মোহাম্মদ আলী, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সাইদুর রহমান, দপ্তর সম্পাদক আজিজুর রহমান, উপ দপ্তর সম্পাদক রেজা মন্ডল,কৃষি বিষয়ক সম্পাদক রাজা হাসান, সদর থানা আওয়ামীলীগের সদস্য বকুল খান, সাপ্তাহিক পল্লীগ্রাম পত্রিকার সম্পাদক ও প্রবীন সাংবাদিক আব্দুস শুকুর, সুজানগর প্রেসক্লাবের সভাপতি ও মহিলা কলেজের অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) শাহজাহান আলী, সাতবাড়িয়া ডিগ্রি কলেজের অধ্যক্ষ আব্দুল বাছেত বাচ্চু, এন এ কলেজের অধ্যক্ষ আলমগীর হোসেন, বিআরডিবির চেয়ারম্যান একিউএম শামছুজ্জোহা বুলবুল, সুজানগর শহীদ দুলাল পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মনসুর আলী, পৌর আওয়ামীলীগের সভাপতি ফেরদৌস আলম ফিরোজ, সাধারণ সম্পাদক শেখ মিলন, দুবলিয়া হাজী জসিম উদ্দিন ডিগ্রি (অনার্স) কলেজের প্রভাষক ও পাবনা প্রেসক্লাবের সদস্য রফিকুল ইসলাম সুইট, সুজানগর সরকারি পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের সিনিয়র সহকারী শিক্ষক সিদ্দিকুর রহমান, বিশিষ্ট ব্যবসায়ী শফিকুল ইসলাম বাবু খান, কুতুব উদ্দিন, বেনু, পৌর কাউন্সিলর আনিছুর রহমান খোকন, উপজেলা যুবলীগের সভাপতি সরদার রাজু আহমেদ, সাধারণ সম্পাদক সাইদুর রহমান, সুজানগর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এম এ আলিম রিপন, পৌর যুবলীগের সভাপতি জুয়েল রানা,সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম, উপজেলা ছাত্রলীগের সভাপতি জাহিদুল ইসলাম তমাল, পৌর ছাত্রলীগের সভাপতি এস এম সোহাগ সহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতা-কর্মী, হাসপাতালের চিকিৎসক সহ অন্যান্য কর্মকর্তা-কর্মচারী, জনপ্রতিনিধি সহ সর্বস্তরের হাজারো মানুষ অংশগ্রহন করেন।

দোয়া পরিচালনা করেন বাড়ইপাড়া জামে মসজিদের পেশ ইমাম আবুল কাশেম। দোয়া অনুষ্ঠানের শুরুতে পরিবারের পক্ষ থেকে চরতারাপুর ইউপি চেয়ারম্যান ও সুজানগর উপজেলা আওয়ামীলীগের প্রচার সম্পাদক রবিউল হক টুটুল তার পিতার রুহের মাগফিরাতের জন্য সবার কাছে দোয়া চান। এ সময় তিনি বলেন আমার পিতা একজন প্রাণবন্ত মানুষ ছিলেন। দীর্ঘ জীবনে তিনি সব সময় দেশের জন্য ও মানুষের জন্য কিছু করতে শিখিয়ে গেছেন। তাই আমরা যেন আমার বাবার দেখানো পথ অনুসরণ করেই চলতে পারি সেজন্যও দোয়া চান সকলের।

উল্লেখ্য গত বুধবার (১২ আগস্ট) দুপুর ২টা দিকে বার্ধক্যজনিত কারণে সর্বজন শ্রদ্ধেয় ব্যক্তিত্ব আলহাজ হোসেন আলী খান ইন্তেকাল করেন ।মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৯৫ বছর। তিনি টুটুল ও মুকুল নামক ২ ছেলে, ৩ মেয়ে,আত্মীয়স্বজন সহ বহু গুণগ্রাহী রেখে গেছেন।

বুধবার বাদ মাগরিব তার দীর্ঘদিনের কর্মস্থল সুজানগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চত্বরে প্রথম জানাজা নামাজ এবং রাত ৯টায় চরতারাপুর ইউনিয়নের কোলচরী ঈদগাহ মাঠে ২য় নামাজে জানাজা শেষে স্থানীয় কবরস্থানে তাকে সমাহিত করা হয়।

এদিকে আলহাজ হোসেন আলী খান এর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করার পাশাপাশি শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন পাবনা-৫ আসনের এমপি ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক খন্দকার গোলাম ফারুক প্রিন্স।

error: অতি চালাকের গলায় দড়ি !!