সুজানগর উপজেলা নির্বাহী অফিসারের সাথে মুক্তিযোদ্ধাদের মতবিনিময় সভা

সুজানগর উপজেলা নির্বাহী অফিসারের সাথে মুক্তিযোদ্ধাদের মতবিনিময় সভা

সুজানগর উপজেলার মুক্তিযোদ্ধাদের সাথে উপজেলা নির্বাহী অফিসারের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (২০ আগস্ট) স্থানীয় মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনের সভাকক্ষে উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ এর আয়োজনে সকাল ১০টায় এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সুজানগর উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আলহাজ আব্দুল মজিদের সভাপতিত্বে ও সাবেক ডেপুটি কমান্ডার আলহাজ আব্দুল হাই এর সঞ্চালনায় অনুষ্ঠিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সুজানগর উপজেলা নির্বাহী অফিসার রওশন আলী।

অন্যদের মধ্যে বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা আলহাজ আব্দুস সামাদ, আলহাজ তোফাজ্জল হোসেন তোফা, আবুল হোসেন,ইবাদত আলী ও মতিউর রহমান প্রমুখ। প্রধান অতিথির বক্তব্যে উপজেলা নির্বাহী অফিসার রওশন আলী জানান মুক্তিযোদ্ধাদের সম্মানি ভাতা বৃদ্ধি সহ তাদের কল্যাণে বর্তমান সরকার নিরলসভাবে কাজ করে যাচ্ছে। এবং মহান মুক্তিযুদ্ধের সব ঐতিহাসিক স্থান সংরক্ষণ করছে সরকার, যাতে শত শত বছর পরেও পরবর্তী প্রজন্ম মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস জানতে পারে।

সুজানগর উপজেলা নির্বাহী অফিসারের সাথে মুক্তিযোদ্ধাদের মতবিনিময় সভা

এ সময় তিনি মুক্তিযোদ্ধাদের বলেন আপনারা জাতির শ্রেষ্ট সন্তান। আপনারা যেভাবে নিজের জীবন বাজি রেখে শত্রুর মোকাবেলা করে দেশটাকে স্বাধীন করেছেন, ঠিক সেইভাবেই সুজানগর উপজেলার সকল সামাজিক অবক্ষয় সহ সকল ধরণের অপরাধ রোধ করতে এবং সুজানগরের সার্বিক উন্নয়নে মুক্তিযোদ্ধাদের সহযোগিতা কামনা করেন।

সভায় উপস্থিত সকল মুক্তিযোদ্ধাদের কথা উপজেলা নির্বাহী অফিসার মনোযোগ সহকারে শোনেন এবং তাদের সকল ধরণের সমস্যা আইনের মধ্যে থেকে সমাধানের আশ্বাস প্রদান করেন। মতবিনিময় সভায় উপজেলার বিভিন্ন ইউনিয়নের মুক্তিযোদ্ধা অংশগ্রহন করেন।

এর আগে সভার শুরুতে সুজানগর উপজেলা নির্বাহী অফিসার রওশন আলীকে উপজেলা মুক্তিযোদ্ধাদের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

error: অতি চালাকের গলায় দড়ি !!