সুজানগর উপজেলা কমপ্লেক্স ভবনের ঢালাই কাজের উদ্বোধন

সুজানগর উপজেলা কমপ্লেক্স ভবনের ঢালাই কাজের উদ্বোধন

সুজানগর উপজেলা কমপ্লেক্সের সম্প্রসারিত নতুন প্রশাসনিক ভবন ও হলরুম নির্মাণের ঢালাই কাজের উদ্বোধন করা হয়েছে। রবিবার (২৮ ফেব্রুয়ারি) প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ ঢালাই কাজের উদ্বোধন করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শাহীনুজ্জামান শাহীন।

এ সময় সুজানগর উপজেলা প্রকৌশলী আবুল হাশেম, উপজেলা উপ-সহকারী প্রকৌশলী আব্দুল মালেক, সাতবাড়ীয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও বীর মুক্তিযোদ্ধা এস এম সামছুল আলম, ঠিকাদারী প্রতিষ্ঠান সাজিন কনস্ট্রাকশনের পক্ষে ইঞ্জিনিয়ার শামছুর রহমান, সুজানগর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও দৈনিক যুগান্তরের উপজেলা প্রতিনিধি এম এ আলিম রিপন, স্থানীয় আওয়ামীলীগ নেতা রাকিব হাসান শাহীন,যুবলীগ নেতা হারুনর রশীদ বাদশা প্রমুখ উপস্থিত ছিলেন।

উদ্বোধনকালে উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শাহীনুজ্জামান শাহীন বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের প্রতিটি সেক্টরকে সমানভাবে উন্নয়নের মাধ্যমে সাজাতে চায়। এ পরিকল্পনার অংশ হিসেবে প্রশাসনিক সেক্টরকে ঢেলে সাজাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সুজানগরবাসির জন্য উপহার দিয়েছেন নতুন এ প্রশাসনিক ভবন ও হলরুম ।

এটির নির্মাণ কাজ শুরুর মাধ্যমে সুজানগরবাসীর আরও একটি অর্জন তরান্বিত হয়েছে। এবং ভবনটি নির্মিত হলে সুজানগর উপজেলা পরিষদে আগত জনগণের সেবার মান বৃদ্ধি পাবে বলেও জানান তিনি। উপজেলা কমপ্লেক্স সম্প্রসারণ প্রকল্প (২য় পর্যায়) এর আওতায় এবং স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের (এলজিইডি) বাস্তবায়নে প্রায় ৬ কোটি ৮০ লাখ টাকা ব্যয়ে চারতলা বিশিষ্ট নতুন এ ভবন ও হলরুম নির্মিত হচ্ছে বলে জানান সুজানগর উপজেলা প্রকৌশলী আবুল হাশেম ।

এর আগে গত ২৩ জানুয়ারী নতুন এ প্রশাসনিক ভবন ও হলরুম নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করেন পাবনা-২ আসনের সংসদ সদস্য আহমেদ ফিরোজ কবির ।

error: অতি চালাকের গলায় দড়ি !!