সুজানগর উপজেলা আ.লীগ নেতা আব্দুর রশিদ আর নেই

সুজানগর উপজেলা আ.লীগ নেতা আব্দুর রশিদ আর নেই

সুজানগর উপজেলা আওয়ামীলীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক, চরদুলাই বজলুর রহমান উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা সদস্য ও বিশিষ্ট সমাজসেবক আব্দুর রশিদ শেখ আর নেই। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

বুধবার (১৪ জুলাই) নিজ বাড়ী চরদুলাইতে হঠাৎ অসুস্থ হয়ে পড়লে দ্রুত তাকে পাবনা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে সন্ধ্যা ৬.৫০ মিনিটের দিকে মৃত ঘোষণা করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৫ বছর। তিনি স্ত্রী, ২পুত্র, ২ মেয়ে, রাজনৈতিক সহযোদ্ধা ও আত্মীয়স্বজনসহ বহু গুণগ্রাহী রেখে গেছেন। জীবিতকালীন বর্ণাঢ্য রাজনৈতিক জীবনে তিনি পাবনা জেলা যুবলীগের যুগ্ন সাধারণ সম্পাদক ও পাবনা জেলা শ্রমিকলীগের সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্বপালন করেন এবং মৃত্যুর আগ পর্যন্ত তিনি সফলতার সাথে সুজানগর উপজেলা আওয়ামীলীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেন।

সফল এবং আদর্শ রাজনীতিক আব্দুর রশিদ শেখ এর মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে রাজনৈতিক অঙ্গনসহ সর্বস্তরের মানুষের মাঝে শোকের ছায়া নেমে আসে। মৃত্যুর খবর শোনার পরে মরহুমের বাড়ীতে ছুটে যান সুজানগর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক শাহীনুজ্জামান শাহীন সহ অন্যান্য নেতৃবৃন্দ।

এর পরপরই মুহুর্তের মধ্যে এলাকার সর্বস্তরের নারী পুরুষ এই রাজনীতিবিদ ও বিশিষ্ট সমাজ সেবক কে এক নজর দেখার জন্য তার বাসভবনে ভীড় করেন। এ সময় শেষ বিদায় জানাতে আসা মানুষের চোখের জলে সেখানে হৃদয় বিদারক দৃশ্যের অবতারণা হয়।

আব্দুর রশীদ এর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন পাবনা-২ আসনের সংসদ সদস্য আহমেদ ফিরোজ কবির, সুজানগর পৌরসভার মেয়র রেজাউল করিম রেজা, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব আব্দুল ওহাব, দুলাই ইউপি চেয়ারম্যান সিরাজুল ইসলাম শাহজাহান, উপজেলা আ,লীগের সহ সভাপতি আব্দুল জলিল বিশ্বাস, সাংগঠনিক সম্পাদক সাইদুর রহমান, উপজেলা কৃষকলীগের সভাপতি আব্দুস ছাত্তার, সুজানগর প্রেসক্লাবের সভাপতি শাহজাহান আলী, চরদুলাই বজলুর রহমান উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ইকবাল বাহার, সুজানগর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এম এ আলিম রিপন সহ বিভিন্ন পর্যায়ের ব্যক্তিবর্গ ।

এদিকে প্রয়াতের আত্মার শান্তি কামনা করেন এবং শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়ে সুজানগর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক শাহীনুজ্জামান শাহীন বলেন, আব্দুর রশিদের মৃত্যুতে আমরা একজন প্রকৃত দেশপ্রেমিক ও নিবেদিত প্রাণ রাজনৈতিক সঙ্গীকে হারালাম।

error: অতি চালাকের গলায় দড়ি !!