সুজানগর অফিসার্স ক্লাবের পক্ষ থেকে কৃষি সম্প্রসারণ কর্মকর্তার বিদায় সংবর্ধনা প্রদান

সুজানগর অফিসার্স ক্লাবের পক্ষ থেকে কৃষি সম্প্রসারণ কর্মকর্তার বিদায় সংবর্ধনা প্রদান

উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা মোঃ নাঈম হাসান কে অন্যত্র বদলী জনিত বিদায় উপলক্ষে সুজানগর অফিসার্স ক্লাবের পক্ষ থেকে বিদায় সংবর্ধনা প্রদান করা হয়েছে। রবিবার (২৭ সেপ্টেম্বর) উপজেলা নির্বাহী অফিসার ও অফিসার্স ক্লাবের সভাপতি মোঃ রওশন আলী এর সভাপতিত্বে এবং উপজেলা একাডেমিক সুপারভাইজার ও অফিসার্স ক্লাবের সাধারণ সম্পাদক মনোয়ার হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠিত বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও অফিসার্স ক্লাবের উপদেষ্টা শাহীনুজ্জামান শাহীন।

উপজেলা নির্বাহী অফিসারের অফিস কক্ষে অনুষ্ঠিত উক্ত অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ ময়নুল হক সরকার, উপজেলা প্রকৌশলী আবুল হাশেম ও বিদায়ী উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা মোঃ নাঈম হাসান প্রমুখ।

অনুষ্ঠানে অফিসার্স ক্লাবের অন্যান্য সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন। শেষে বিদায়ী কর্মকর্তাকে সুজানগর অফিসার্স ক্লাবের পক্ষ থেকে দেওয়া হয় সম্মাননা ক্রেস্ট ও উপহার সামগ্রী। উপজেলার কৃষি ও কৃষকের উন্নয়নে বিদায়ী উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা মোঃ নাঈম হাসান গুরুত্বপূর্ণ ভূমিকা রাখেন উল্লেখ করে প্রধান অতিথি উপজেলা চেয়ারম্যান শাহীনুজ্জামান তার বক্তব্যে বলেন সরকারি চাকরি করলে স্টেশন বদল হবে। এটাই স্বাভাবিক নিয়ম।

দায়িত্ব পালনকালে জনগনের কল্যাণে কাজ করলে,ভালো কাজের স্বীকৃতি হিসেবে জনগণ তাকে কখনও ভোলেনা। এতে সরকারও ভালো কাজের মূল্যয়ন করে এবং তাদের পদোন্নতিও হয় ভালো বলে জানান তিনি।

error: অতি চালাকের গলায় দড়ি !!