সুজানগরে স্ত্রীকে হত্যার অভিযোগ স্বামীর বিরুদ্ধে

সুজানগরে স্ত্রীকে হত্যার অভিযোগ স্বামীর বিরুদ্ধে

সুজানগরে স্বামীর বিরুদ্ধে তাঁর স্ত্রীকে হত্যার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনার পর থেকে নিহত জাকিয়া সুলতানার স্বামী মিম হোসেন পলাতক আছেন। বুধবার (২ ডিসেম্বর) সকালে সুজানগর পৌরসভার মসজিদপাড়া স্বামী মিম হোসেনের বাড়ী থেকে নিহতের লাশ উদ্ধার করেছে পুলিশ।

মিম হোসেন (৩০) ওই এলাকার মোঃ মন্তাজ আলীর ছেলে এবং নিহত জাকিয়া সুলতানা (১৭) পাবনা সদর উপজেলার সাদুল্লাপুর ইউনিয়নের পাটোয়া গ্রামের হাসান আলীর মেয়ে ও স্থানীয় দুবলিয়া ফজিল্লাতুনেছা বালিকা উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেনীর ছাত্রী।

নিহতের মাতা রাশিদা খাতুন জানান গত ৭ মাস আগে প্রেমের সম্পর্কের পর জাকিয়া ও মিম হোসেনের বিয়ে হয়। বিয়ের পরে স্বামী মিম মাদকসেবী জানতে পারায় স্ত্রী জাকিয়ার সাথে প্রায় প্রতিদিনই ঝগড়া-বিবাদ লেগেই থাকতো এবং সে জাকিয়াকে মারধর করতো।

এরই জের ধরে বুধবার রাতের কোন এক সময় জাকিয়াকে শ্বাসরুদ্ধ করে হত্যার পর তার মৃতদেহ ঘরের ফ্যানের সাথে ঝুলিয়ে রেখে স্বামী মিম পালিয়ে যায়। স্থানীয় এলাকাবাসী জানায় এর আগেও গত প্রায় ২ বছর আগে মিম হোসেন প্রেমের সম্পর্ক করে সুজানগরের অপর এক মেয়েকে বিয়ে করে ।

বিয়ের পরে মিম নেশাগ্রস্থ জানতে পেরে কয়েক মাস পরেই সেই মেয়েটি মিম কে ডিভোর্স করে বাবার বাড়ি চলে যায়। সুজানগর থানার অফিসার ইনচার্জ (ওসি) বদরুদ্দোজা জানান, ময়নাতদন্তের জন্য মরদেহ পাবনা মর্গে পাঠানো হয়েছে। পরীক্ষার পরে জানা যাবে কিভাবে তার মৃত্যু হয়েছে। সে অনুযাযী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

error: অতি চালাকের গলায় দড়ি !!