সুজানগরে সম্ভাব্য মেয়র প্রার্থী রাজা হাসানের শোডাউন

সুজানগরে সম্ভাব্য মেয়র প্রার্থী রাজা হাসানের শোডাউন

আগামী ১৬ জানুয়ারী-২০২১ সুজানগর পৌরসভা নির্বাচনকে সামনে রেখে বৃহস্পতিবার বিকালে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী উপজেলা আওয়ামীলীগের কৃষি বিষয়ক সম্পাদক রাজা হাসান মটরসাইকেল নিয়ে শোডাউন করেছেন।

শতাধিক মোটরসাইকেল নিয়ে পৌরসভার জিরো পয়েন্ট মোড় থেকে শোডাউন শুরু করে পৌর বাজার হয়ে মানিকদির,চরসুজানগর,চরভবানীপুর,ভবানীপুর,নিউগীর বনগ্রাম,রাধানগর সহ পৌরসভার ৯টি ওয়ার্ডের বিভিন্ন এলাকা প্রদক্ষিণ করেন।

শোডাউনের সময় জনগণের সঙ্গে কুশল বিনিময়কালে সুজানগরের প্রবীণ আওয়ামীলীগ নেতা আলহাজ্ব একেএম বন্দে আলীর জ্যেষ্ঠপুত্র পৌর নির্বাচনে আ’লীগ দলীয় মনোনয়ন প্রত্যাশী রাজা হাসান বলেন, আমি কলেজ জীবন থেকেই ছাত্রলীগের রাজনীতির সঙ্গে যুক্ত ছিলাম। বর্তমানে উপজেলা আওয়ামীলীগের রাজনীতির সাথে যুক্ত রয়েছি। এর আগে উপজেলা যুবলীগের সিনিয়র সহ সভাপতি ছিলাম ।

বর্তমানে সফলতার সাথে উপজেলা আওয়ামীলীগের কৃষি বিষয়ক সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছি। বিগত বিএনপি-জামায়াত জোট সরকারের সময় বিভিন্ন ধরণের হামলা-মামলার শিকার হয়েছি এবং ওয়ান-ইলেভেনের সময় আ’লীগের সভানেত্রী শেখ হাসিনার মুক্তির দাবিতে রাজপথে করেছি আন্দোলন সংগ্রাম।

করোনাকালে ব্যক্তি উদ্যোগে কর্মহীন মানুষদের মাঝে ত্রাণ সহায়তা দেবার পাশাপাশি স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করেছি। তাই আমি আশা করছি এবার প্রধানমন্ত্রী আমাকেই মনোনয়ন দেবেন ইনশাআল্লাহ। আর ভোটারদের ভোটে নির্বাচনে বিজয়ী হয়ে সুজানগর পৌরসভার মেয়র পদটি প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উপহার দেব।

জননেত্রীর স্বপ্ন বাস্তবায়নের জন্য কাজ করব। পাশাপাশি সুজানগর পৌরসভাকে মাদক,সন্ত্রাস ও যানজটমুক্ত করে আধুনিক পৌরসভা হিসেবে গড়ে তুলবো বলেও জানান রাজা হাসান।

error: অতি চালাকের গলায় দড়ি !!