সুজানগরে সম্ভাব্য মেয়র প্রার্থী রেজার উঠান বেঠক

সুজানগরে সম্ভাব্য মেয়র প্রার্থী রেজার উঠান বেঠক

আসন্ন সুজানগর পৌরসভা নির্বাচন উপলক্ষে সম্ভাব্য মেয়র প্রার্থী উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদের সদস্য রেজাউল করিম রেজার সমর্থনে উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সন্ধ্যায় পৌরসভার ১ নং ওয়ার্ডের খাঁরপাড়া এলাকায় এ বৈঠক অনুষ্ঠিত হয়।

স্থানীয় আওয়ামীলীগ নেতা সাচ্চু হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠিত এ বৈঠকে প্রধান অতিথির বক্তব্য রাখেন সুজানগর পৌরসভা নির্বাচনের সম্ভাব্য মেয়র প্রার্থী উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদের সদস্য রেজাউল করিম রেজা।

তিনি তার বক্তব্যে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ডের চিত্র তুলে ধরার পাশাপাশি বলেন আমি আপনাদের দোয়া,ভালবাসা ও সমর্থন পেয়ে নৌকা প্রতিক নিয়ে মেয়র নির্বাচিত হলে সুজানগর পৌরসভাকে আধুনিকমানের পৌরসভা হিসেবে গড়ে তুলবো ইনশআল্লাহ।

সভায় সুজানগর পৌর আওয়ামীলীগের সহ সভাপতি আব্দুল হাই,প্রচার সম্পাদক আব্দুল মান্নান, ১ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি নুরুল ইসলাম, সাধারণ সম্পাদক মসলেম উদ্দিন, উপজেলা ছাত্রলীগের সভাপতি জাহিদুল ইসলাম তমাল, পৌর ছাত্রলীগের সভাপতি এস এম সোহাগ, ১ নং ওয়ার্ড যুবলীগের সভাপতি আমিরুল ইসলাম, সাধারণ সম্পাদক আনিছুর রহমান, এন এ কলেজ ছাত্রলীগের সভাপতি রেদোয়ান নয়ন সহ স্থানীয় বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ ও গণ্যমান্য ব্যক্তিবর্গ বক্তব্য রাখেন।

 

error: অতি চালাকের গলায় দড়ি !!