সুজানগরে রানার মোটর সাইকেলের সার্ভিস ক্যাম্প উদ্বোধন

সুজানগরে রানার মোটর সাইকেলের সার্ভিস ক্যাম্প উদ্বোধন

সুজানগরে দুইদিন ব্যাপী রানার মোটর সাইকেলের সার্ভিস ক্যাম্প ও নতুন মটর সাইকেল এর প্রদর্শনীর উদ্বোধন করা হয়েছে। রানার অটোমোবাইল কাস্টমার কেয়ারের আয়োজনে ও শেখ মটরস এন্ড ইলেকট্রনিক্স এর সহযোগিতায় এ সার্ভিস ক্যাম্প অনুষ্ঠিত হচ্ছে।

রবিবার (১৮ অক্টোবর) সুজানগর পৌরসভার ভবানীপুর বিদ্যালয় মাঠে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ সার্ভিস ক্যাম্পের উদ্বোধন করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহীনুজ্জামান শাহীন। অত্র বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ও সুজানগর মহিলা ডিগ্রী কলেজের সহকারী অধ্যাপক জাহিদুল হাসান রোজের সভাপতিত্বে এবং মের্সাস শেখ মটরস এন্ড ইলেকট্রনিক্স এর কর্ণধার ও রানার মোটর সাইকেলের ডিলার মোঃ নুরুল ইসলামের সঞ্চালনায় উদ্বোধনী অনুষ্ঠানে পৌর কাউন্সিলর আনিছুর রহমান খোকন, সুজানগর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এম এ আলিম রিপন, রানার অটোমোবাইলস লিমিটেডের এসিস্টেন্ট ম্যানেজার (রাজশাহী ডিভিশন) মোঃ আনোয়ার হোসেন,পাবনা জেলার সিনিয়র এক্সিকিউটিভ মিনহাজুর রহমান মিনহাজ, অফিসার কাস্টমার কেয়ার পাবনার আনোয়ার হোসেন, মোটরসাইকেল ব্যবসায়ী, ক্রেতা, সেবাগ্রহনকারীগন সহ বিভিন্ন পর্যায়ের ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

মের্সাস শেখ মটরস এন্ড ইলেকট্রনিক্স এর কর্ণধার মোঃ নুরুল ইসলাম জানান এ ক্যাম্প থেকে রানার মোটরসাইকেল গ্রহকদের মাঝে বিনামূল্যে সার্ভিস, নতুন মটর সাইকেল এর প্রদর্শনী, বিনামূল্যে ইঞ্জিন ওভার হোলিং, ইঞ্জিনওয়েল চেকআপ এবং নতুন মোটর সাইকেল ক্রয়কালে মূল্য ছাড় সহ অন্যান্য সুবিধা প্রদান করা হচ্ছে।

error: অতি চালাকের গলায় দড়ি !!