সুজানগরে যুবলীগের ৪৮তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

সুজানগরে যুবলীগের ৪৮তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

অশুভ শক্তিকে প্রতিহত করে রাষ্ট্রনায়ক শেখ হাসিনার উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখার অঙ্গীকারের মধ্যে দিয়ে নানান আয়োজনে সুজানগরে বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৮তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে।

আয়োজনগুলোর মধ্যে ছিল বুধবার (১১ নভেম্বর) সকালে উপজেলা সদরের দলীয় কার্যালয়ে আনুষ্ঠানিকভাবে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন,আলোচনা সভা ও দোয়া মাহফিল।

এ উপলক্ষে সকাল ৮টায় দলীয় কার্যালয়ে বাংলাদেশ আওয়ামী যুবলীগ সুজানগর উপজেলা শাখার সভাপতি সরদার রাজু আহমেদ, সাধারণ সম্পাদক সাইদুর রহমান, পৌর যুবলীগের সভাপতি জুয়েল রানা ও সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম শরিফ স্থানীয় যুবলীগের নেতা কর্মীদের সাথে নিয়ে জাতীয় পতাকা ও দলীয় পতাকা উত্তোলন করে স্থানীয় উপজেলা পরিষদ চত্বরে অবস্থিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করেন।

পরে বাংলাদেশ আওয়ামী যুবলীগ সুজানগর উপজেলা শাখার সভাপতি সরদার রাজু আহমেদের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক সাইদুর রহমান সাইদের সঞ্চালনায় অনুষ্ঠিত যুবলীগের ৪৮তম প্রতিষ্ঠা বার্ষিকীর আলোচনা সভায় বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী যুবলীগ সুজানগর পৌর শাখার সভাপতি জুয়েল রানা ও সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম শরিফ সহ স্থানীয় নেতৃবৃন্দ । শেষে অনুষ্ঠিত দোয়া মাহফিল পরিচালনা করেন সুজানগর বাজার কেন্দ্রীয় জামে মসজিদের পেশ ইমাম মাওলানা রফিকুল ইসলাম।

 

error: অতি চালাকের গলায় দড়ি !!