সুজানগরে যানজট নিরসনে রাস্তায় নামলেন মেয়র

সুজানগরে যানজট নিরসনে রাস্তায় নামলেন মেয়র

সুজানগর পৌর শহরের ব্যস্ততম প্রধান সড়কে প্রতিদিন সকাল হলেই রাস্তার দুই পাশে সিএনজি, অটোভ্যান ও অটোরিকশা সহ বিভিন্ন যানবাহনে পরিপূর্ণ হয়ে যায়। এতে এ সড়কে আসা-যাওয়ার রোগী বহনকারী অ্যাম্বুলেন্স থেকে শুরু করে পথচারীরা নানা দুর্ভোগের শিকার হতেন।

সুজানগরে যানজট নিরসনে রাস্তায় নামলেন মেয়র | সুজানগর.কম

যে কারণে সাধারণ মানুষ ও স্থানীয় ব্যবসায়ীদের মধ্যে ক্ষোভ ছিল প্রচুর। আর বিষয়টি নজরে আসার পর রবিবার (০৯ মে) দুপুর ১টার দিকে যানজট নিয়ন্ত্রণে নিজেই রাস্তায় নেমে ট্রাফিক পুলিশের ভূমিকা পালন করেন পৌর মেয়র রেজাউল করিম রেজা।

কাউন্সিলর ও পৌর কর্মকর্তা-কর্মচারীদের সঙ্গে নিয়ে যানজট নিয়ন্ত্রণ করার পাশাপাশি ফুটপাত দখলমুক্ত করেন মেয়র। এ সময় যানবাহন রাখার জন্য নির্দিষ্ট স্থান নির্ধারণ করে দেয়া সহ নানা নির্দেশনা দেন মেয়র রেজাউল করিম রেজা।

নতুন পৌর পিতার এমন ভূমিকায় সাধুবাদ জানিয়েছে সুজানগর পৌরবাসী। পৌরবাসী মনে করেন, মেয়র মাঝে মধ্যেই যদি এই ধরণের অভিযান পরিচালনা করেন তবে সুজানগর পৌর শহরের প্রধান রাস্তায় যান চলাচল নির্বিঘ্ন হবে।

এ ব্যাপারে মেয়র রেজাউল করিম রেজা বলেন, সুজানগর পৌর শহরের প্রধান এ সড়কের যানজট নিয়ে দীর্ঘদিন ধরেই মানুষের ক্ষোভ ছিল। কোনভাবেই নিয়ন্ত্রণ করা যাচ্ছিল না । তাই বাধ্য হয়ে রাস্তায় নেমেছি বলে জানান তিনি।

error: অতি চালাকের গলায় দড়ি !!