মাদকসেবীর মারপিটে অপর মাদকসেবী আহত

সুজানগরে মাদকসেবীর মারপিটে অপর মাদকসেবী আহত, আটক-১

সুজানগরে এক মাদকসেবীর মারপিটে অপর এক মাদকসেবী আহত হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। শনিবার সুজানগর উপজেলার হাটখালী ইউনিয়নের সৈয়দপুর বাজার এলাকায় বেলা ১১টার দিকে মারপিটের এ ঘটনা ঘটে।

আহত মাদকসেবীর নাম মোঃ সন্ধী মুন্সি (২৮)। সে সৈয়দপুর গ্রামের হারুন মুন্সীর ছেলে । এ ঘটনায় হামলাকারী মাদকসেবী সোহেল খান (২৭) কে গ্রেফতার করেছে পুলিশ। সে একই এলাকার রাজ্জাক খানের ছেলে।

স্থানীয় এলাকাবাসী জানায় হামলাকারী এবং হামলার স্বীকার ব্যক্তি দুজনই এলাকার মাদকসেবী হিসাবে পরিচিত। এবং ঘটনার দিন মাদকসেবী সোহেল খান অপর মাদকসেবী সন্ধী মুন্সীর কাছে মাদক কিনতে টাকা দিলে মাদকদ্রব্য না কিনে সন্ধী নিজেই খরছ করে ফেলে। এ নিয়ে দুজনের মধ্যে বাকবিতন্ডা। এক পর্যায়ে হাতুরী দিয়ে সন্ধীর মাথায় আঘাত করে সোহেল। এতে তার মাথা ফেটে রক্তাক্ত হলে মারাত্বক আহত অবস্থায় সন্ধীকে প্রথমে সুজানগর এবং পরে পাবনা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সুজানগর থানা পুলিশ জানায় এ ঘটনায় সন্ধীর মামা রফিক শেখ বাদী হয়ে সন্ধীকে মারপিটের অভিযোগে সোহেলকে অভিযুক্ত করে থানায় একটি মামলা করেছে। সুজানগর থানার ওসি (তদন্ত) হাদিউল ইসলাম জানান মারপিটের এ ঘটনার প্রকৃত কারণ খুঁজে বের করতে পুলিশ তদন্ত শুরু করেছে।

error: অতি চালাকের গলায় দড়ি !!