সুজানগরে বোরো ধান সংগ্রহের উদ্বোধন

সুজানগরে বোরো ধান সংগ্রহের উদ্বোধন

সুজানগরে অভ্যন্তরীণ বোরো ধান সংগ্রহের উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার খাদ্য গুদাম গেটে ফিতা কেটে আনুষ্ঠানিকভাবে কৃষকদের কাছ থেকে এ ধান কেনা কর্মসূচির উদ্বোধন করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহীনুজ্জামান শাহীন।

উপজেলা নির্বাহী অফিসার মো.রওশন আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে উপজেলা খাদ্য নিয়ন্ত্রক পারভেজ আনোয়ার, খাদ্য পরিদর্শক মোহাম্মদ আলী, খাদ্য গুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা মো.ওয়াহিদ মোস্তফা মিল্টন, এন এ কলেজের সহকারী অধ্যাপক আবুল হাশেম, সুজানগর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এম এ আলিম রিপন ও উপজেলা ছাত্রলীগের সভাপতি জাহিদুল ইসলাম তমাল প্রমুখ উপস্থিত ছিলেন।

উদ্বোধনকালে প্রধান অতিথি উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহীনুজ্জামান শাহীন বলেন, কৃষক যাতে ন্যায্যমূল্যে তাদের উৎপাদিত ধান বিক্রি করতে পারে সে জন্য সরাসরি সাধারণ কৃষকদের কাছ থেকে ধান কিনবে সরকার।

বর্তমান সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কৃষক বাঁচাতে নানামুখী পদক্ষেপ নিয়েছেন উল্লেখ কওে তিনি আরো বলেন প্রান্তিক চাষীদের কাছ থেকে ধান কিনতে হবে। মধ্যস্বত্বভোগীরা যেন ফায়দা লুটতে না পারে, সেদিক নজর রাখতে হবে। ধান সংগ্রহের ক্ষেত্রে কোন অনিয়ম বরদাশত করা হবে না বলেও জানান তিনি।

error: অতি চালাকের গলায় দড়ি !!