সুজানগরে বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিজয়ের পথে আ.লীগের মেয়র প্রার্থী রেজা

সুজানগরে বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিজয়ের পথে আ.লীগের মেয়র প্রার্থী রেজা

সুজানগর পৌরসভায় মেয়র পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিজয়ের পথে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী রেজাউল করিম রেজা। বিএনপির মনোনীত প্রার্থী কামাল হোসেন বিশ্বাস সোমবার নির্বাচন কার্যালয়ে গিয়ে তিনি তাঁর মনোনয়ন প্রত্যাহার করে নেওয়ায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় মেয়র নির্বাচিত হবার পথে রয়েছেন আওয়ামীলীগ মনোনীত প্রার্থী রেজাউল করিম রেজা।

সুজানগর পৌর নির্বাচনের রির্টার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো.রওশন আলী জানান, সোমবার (১৫ মার্চ) মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিনে বিএনপি প্রার্থী মনোনয়নপত্র প্রত্যাহার করে নেওয়ায় এবং মেয়র পদে অন্য কোন প্রার্থী না থাকায় আওয়ামীলীগের প্রার্থী রেজাউল করিম রেজা বিজয়ের পথে রয়েছেন।

মঙ্গলবার (১৬ মার্চ) এ নির্বাচনের প্রতীক বরাদ্দের দিন তাকে বেসরকারিভাবে নির্বাচিত ঘোষণা করা হবে। উপজেলা নির্বাচন কর্মকর্তা ফাতেমা খাতুন জানান,নির্বাচনের তফসিল অনুযায়ী আগামী ৩১ মার্চ এ পৌরসভায় নির্বাচন হবে।

এখন শুধুমাত্র কাউন্সিলর ও সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে নির্বাচন অনুষ্ঠিত হবে। পৌরসভার ৯টি ওয়ার্ডে কাউন্সিলর পদে ৩২ জন ও ৩টি সংরক্ষিত ওয়ার্ডে মহিলা কাউন্সিলর পদে ০৯ জন প্রার্থী নির্বাচনে প্রতিদ্বন্দিতা করবেন।

এবং পৌরসভার ১০,২৬১জন পুরুষ ও ১০,২২৩ জন নারী সহ সর্বমোট ২০,৪৮৪ জন ভোটার এবারে ভোটাধিকার প্রয়োগ করবেন। পৌরসভার ৯টি ওয়ার্ডের ১০টি ভোটকেন্দ্রের ৫৮টি কক্ষের মাধ্যমে এ ভোট অনুষ্ঠিত হবে বলেও জানান তিনি।

error: অতি চালাকের গলায় দড়ি !!