সুজানগরে বিনা প্রতিদ্বন্দ্বিতায় কাউন্সিলর নির্বাচিত হতে যাচ্ছেন মামুন

সুজানগরে বিনা প্রতিদ্বন্দ্বিতায় কাউন্সিলর নির্বাচিত হতে যাচ্ছেন মামুন

আসন্ন সুজানগর পৌরসভা নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় ৪ নং ওয়ার্ডের কাউন্সিলর হিসেবে বিজয়ী হতে যাচ্ছেন পৌর আওয়ামীলীগের দপ্তর সম্পাদক আব্দুল্লাহ আল মামুন। সে স্থানীয় চরভবানীপুর এলাকার বাসিন্দা ও উপজেলা সহকারী শিক্ষা অফিসার (অবসরপ্রাপ্ত) মোঃ ইস্কেন্দার আলীর পুত্র। পৌরসভার ৪ নং ওয়ার্ডের জন্য কাউন্সিলর পদে এর আগে পৌর আওয়ামীলীগের দপ্তর সম্পাদক আব্দুল্লাহ আল মামুন ও বর্তমান কাউন্সিলর মনসুর আলী মন্টু রিটার্নিং অফিসারের কাছে মনোনয়নপত্র জমা দেন।

পরে বৃহস্পতিবার (১৪ জানুয়ারী) নির্বাচনের মনোনয়নপত্র প্রত্যাহারের নির্ধারিত দিনের আগেই বুধবার (১৩ জানুয়ারী) বর্তমান কাউন্সিলর মনসুর আলী মন্টু রিটার্নিং অফিসারের কাছে তার মনোনয়নপত্র প্রত্যাহারের আবেদন জমা দেন।

মনোনয়নপত্র প্রত্যাহারের আবেদন জমা দেয়ার বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন উপজেলা নির্বাহী অফিসার ও রিটার্নিং কর্মকর্তা মোঃ রওশন আলী এবং সহকারি রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাচন অফিসার ফাতেমা খাতুন। এদিকে মনোনয়নপত্র প্রত্যাহারের জন্য আবেদনপত্র জমা দেয়ায় বর্তমান কাউন্সিলর মনসুর আলী মন্টুর প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানিয়ে বিনা প্রতিদ্বন্দ্বিতায় কাউন্সিলর হিসেবে বিজয়ী হতে যাওয়া আব্দুল্লাহ আল মামুন বলেন মনসুর মনসুর আলী মন্টুকে সাথে নিয়েই এলাকার সার্বিক উন্নয়নে আমরা দুজন ঐক্যবদ্ধভাবে কাজ করে যাব ইনশআল্লাহ।

আর তিনি যেন ওয়ার্ডবাসীর কল্যাণে কাজ করে যেতে পারেন এ জন্য সকলের আন্তরিক সহযোগিতা ও দোয়া কামনা করেন। উল্লেখ্য আগামী ৩০ জানুয়ারী সুজানগর পৌরসভা নির্বাচনের ভোটগ্রহন অনুষ্ঠিত হবে।

error: অতি চালাকের গলায় দড়ি !!