সুজানগরে বিএনপির ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

সুজানগরে বিএনপির ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) এর ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে সুজানগরে। প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে সুজানগর পৌর বিএনপি, যুবদল ও ছাত্রদলের উদ্যোগে বিভিন্ন কর্মসূচি পালিত হয়। কর্মসূচির মধ্যে ছিল আলোচনা সভা, কেক কাটা ও দোয়া মাহফিল।

মঙ্গলবার (১ সেপ্টেম্বর) স্থানীয় ভবানীপুর বিদ্যালয় চত্বরে সুজানগর পৌর বিএনপি’র সাবেক সাধারণ সম্পাদক ও সাবেক পৌর মেয়র কামাল হোসেন বিশ্বাসের সভাপতিত্বে অনুষ্ঠিত প্রতিষ্ঠাবার্ষিকীর আলোচনা সভায় বক্তব্য রাখেন পৌর যুবদলের সাবেক ১ নং যুগ্ন আহবায়ক শাহজাহান শেখ, উপজেলা যুবদলের সাবেক দপ্তর সম্পাদক শফিক বিশ্বাস, যুবদল নেতা রাজা, ইকবাল মোল্লা, মন্টু, ইস্কেন, রবি, আলআমিনপ্রাং, হাই, মাজেদ আলী, কৃষকদল নেতা বাশী, সুজানগর উপজেলা ছাত্রদলের সাবেক যুগ্ন আহবায়ক রইচ উদ্দিন, পৌর ছাত্রদলের সাবেক আহবায়ক জাহিদ বিশ্বাস, যুগ্নআহবায়ক আব্দুল মজিদ, বাবু খান, ছাত্রদল নেতা আওয়াল, রাফিন, রুবেল, মেহেদী ও সাইদুল প্রমুখ।

আলোচনা সভায় বিএনপি ভাঙ্গার ষড়যন্ত্র করে লাভ হবেনা মন্তব্য করে বক্তারা বলেন এরশাদের সময় এবং ওয়ান-ইলেভেনের সময় বিএনপি ভাঙ্গার ষড়যন্ত্র হয়েছিল কিন্তু তা সফল হয়নি।তাই এ সরকারের আমলেও বিএনপি ভাঙ্গার ষড়যন্ত্র সফল হবেনা।

তারা অবিলম্বে সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে দায়েরকৃত সকল রাজনৈতিক হয়রানীমূলক মামলা প্রত্যাহারের দাবী জানান। সহায়ক সরকারের অধীনে নিরপেক্ষ নির্বাচনের মাধ্যমে আওয়ামী সরকারের সকল প্রকার অন্যায়, জুলুম, নির্যাতন উপেক্ষা করে দেশে গণতন্ত্র পুনঃপ্রতিষ্ঠা করতে হবে বলেও জানান বক্তারা।

তারা বলেন তারুণ্যের অহঙ্কার তারেক রহমানের দিক-নির্দেশনা মোতাবেক আমাদের সকলকে ঐক্যবদ্ধ থেকে আগামীতে দূর্বার আন্দোলন গড়ে তোলা ও নির্বাচনের মাধ্যমেই জাতির মুক্তি নিশ্চিত করতে হবে। জুলুম নির্যাতন করে দেশে কোন সরকারই আজীবন টিকে থাকতে পারেনি। বর্তমান সরকারও পারবে না ।

আলোচনা শেষে খালেদা জিয়ার রোগমুক্তি ও দেশের শান্তির জন্য দোয়া করা হয়। পরে দলটির ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে উপস্থিত নেতাকর্মীরা কেক কাটেন।

error: অতি চালাকের গলায় দড়ি !!