সুজানগরে বিএনপির মনোনয়ন পেলেন কামাল বিশ্বাস

সুজানগরে বিএনপির মনোনয়ন পেলেন কামাল বিশ্বাস

সুজানগর পৌরসভা নির্বাচনে বিএনপির মনোনয়ন পেয়েছেন পৌর বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ও সাবেক পৌর মেয়র কামাল হোসেন বিশ্বাস। শনিবার (১৯ ডিসেম্বর) বিএনপির সিনিয়র যুগ্ন মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

পরে এক প্রতিক্রিয়ায় দলীয় মেয়র প্রার্থী কামাল হোসেন বিশ্বাস বলেন, পৌরসভার নির্বাচনে দলীয় মনোনয়ন পাওয়ায় আমি আল্লাহর কাছে শুকরিয়া আদায় করছি। সেই সঙ্গে কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানাচ্ছি বিএনপির চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার প্রতি। আশা করছি সুজানগর পৌরবাসী আমাকে মেয়র পদে নির্বাচিত করে আধুনিক পৌরসভা গড়ার সুযোগ করে দিবেন।

উপজেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক শেখ আব্দুর রউফ জানান, দল থেকে পৌর বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ও সাবেক পৌর মেয়র কামাল হোসেন বিশ্বাসকে ধানের শীষ প্রতীকে মনোনীত করেছে। আমরা সুজানগর উপজেলা বিএনপি এবং নেতা কর্মীরা ধানের শীষের বিজয় নিশ্চিত করতে ঐক্যবদ্ধভাবে কাজ করবো।

নির্বাচন কমিশন সচিবালয়ের ঘোষণা অনুযায়ী আগামী ২০ ডিসেম্বর সুজানগর পৌরসভা নির্বাচনের মনোনয়নপত্র দাখিলের শেষ তারিখ, মনোনয়নপত্র বাছাই ২২ ডিসেম্বর, প্রার্থীতা প্রত্যাহার ২৯ ডিসেম্বর এবং ১৬ জানুয়ারী-২০২১ তারিখ ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

উপজেলা নির্বাচন কর্মকর্তা ফাতেমা খাতুন জানান সুজানগর পৌরসভার ১০,২৬১জন পুরুষ ও ১০,২২৩ জন নারী সহ সর্বমোট ২০,৪৮৪ জন ভোটার এবারের পৌর নির্বাচনে তারা তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন। এবং পৌরসভার ৯টি ওয়ার্ডের ১০টি ভোটকেন্দ্রের ৫৮টি কক্ষের মাধ্যমে এ ভোট অনুষ্ঠিত হবে।

error: অতি চালাকের গলায় দড়ি !!