সুজানগরে বর্ণাঢ্য আয়োজনে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও জাতীয় দিবস উদযাপিত

সুজানগরে বর্ণাঢ্য আয়োজনে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও জাতীয় দিবস উদযাপিত

সুজানগরে সরকারি নির্দেশনা অনুযায়ী স্বাস্থ্যবিধি অনুসরণপূর্বক সীমিত পরিসরে বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে শুক্রবার যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও জাতীয় দিবস-২০২১ উদযাপন করা হয় । এ উপলক্ষে প্রত্যুষে ৩১বার তোপধ্বনির মাধ্যমে দিবসটির শুভ সূচনা করা হয়।

এদিন সকালে উপজেলা পরিষদ কার্যালয় চত্বরে নির্মিত বঙ্গবন্ধুর ম্যুরালে পাবনা-২ আসনের এমপি আহমেদ ফিরোজ কবির, উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহীনুজ্জামান শাহীন, পৌর মেয়র আলহাজ্ব আব্দুল ওহাব, উপজেলা প্রশাসন, আইনশৃঙ্খলা বাহিনী, মুক্তিযোদ্ধা কমান্ড, আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ সহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন পুষ্পমাল্য অর্পণ করেন।

সকাল ৮টায় শহীদ মুক্তিযোদ্ধাদের কবরে পুষ্পাস্তবক অর্পণ এবং শহীদদের কবরস্থানে দোয়া অনুষ্ঠিত হয়। সকাল সাড়ে আটটায় সুজানগর সরকারি পাইলট মডেল উচ্চ বিদ্যালয় মাঠে জাতীয় পতাকা উত্তোলন করার পর পুলিশ, আনছার, ভিডিপি, গার্লস গাইডসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের কুচকাওয়াজ অনুষ্টিত হয়।

উপজেলা প্রশাসনের আয়োজনে পরে ১০টায় উপজেলা পরিষদ হলরুমে উপজেলা নির্বাহী অফিসার মো.রওশন আলীর সভাপতিত্বে ও সহকারী শিক্ষক আখতারুজ্জামান জর্জ এর সঞ্চালনায় বীর মুক্তিযোদ্ধা ও শহীদ পরিবারের সদস্যগণের সংবর্ধনা অনুষ্ঠান ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন পাবনা-২ আসনের সংসদ সদস্য আহমেদ ফিরোজ কবির।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন সুজানগর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো.শাহিনুজ্জামান শাহীন এবং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বদরুদ্দোজা। অনুষ্ঠানে উপজেলা প্রকৌশলী আবুল হাশেম, উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ ময়নুল হক সরকার, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা নাজমুল হুদা সহ উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি আব্দুল জলিল বিশ্বাস, বীর মুক্তিযোদ্ধা আব্দুল মজিদ সরদার, বীর মুক্তিযোদ্ধা আব্দুল হাই, সুজানগর প্রেসক্লাবের সভাপতি শাহজাহান আলী, উপজেলা কৃষকলীগের সভাপতি আব্দুস ছাত্তার, উপজেলা আওয়ামীলীগের কৃষি বিষয়ক সম্পাদক রাজা হাসান,সদস্য মাহমুদ্দুজ্জামান মানিক, পৌর আওয়ামীলীগের সভাপতি ফেরদৌস আলম ফিরোজ, সাধারণ সম্পাদক শেখ মিলন, উপজেলা যুবলীগের সভাপতি সরদার রাজু আহমেদ, সাধারণ সম্পাদক সাইদুর রহমান, সুজানগর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও দৈনিক যুগান্তরের উপজেলা প্রতিনিধি এম এ আলিম রিপন, উপজেলা ছাত্রলীগের সভাপতি জাহিদুল ইসলাম তমাল, সাধারণ সম্পাদক শেখ তুষার সহ স্থানীয় বিভিন্ন পর্যায়ের ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

error: অতি চালাকের গলায় দড়ি !!