সুজানগরে বঙ্গবন্ধু শেখ মুজিব ম্যারাথন এর পুরস্কার বিতরণ

সুজানগরে বঙ্গবন্ধু শেখ মুজিব ম্যারাথন এর পুরস্কার বিতরণ

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে সুজানগরে বঙ্গবন্ধু শেখ মুজিব ঢাকা ম্যারাথন-২০২১ এর উদ্বোধন ও বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়েছে। সুজানগর উপজেলা প্রশাসনের সার্বিক সহযোগিতায় রবিবার (২১ ফেব্রুয়ারী) সকালে বাংলাদেশ সেনাবাহিনীর ১০ মিডিয়াম রেজিমেন্ট অর্টিলারির আয়োজনে এবং সদর দপ্তররের ১১ পদাতিক ডিভিশন ও বগুড়া এরিয়ার তত্ত্বাবধানে জাঁকজমকপূর্র্ণ আনুষ্ঠানিকতার মধ্যদিয়ে শুরু হওয়া বঙ্গবন্ধু শেখ মুজিব ঢাকা ম্যারাথন-২০২১ এর উদ্বোধন করেন পাবনা-২ আসনের সংসদ সদস্য আহমেদ ফিরোজ কবির।

সুজানগরে বঙ্গবন্ধু শেখ মুজিব ম্যারাথন এর পুরস্কার বিতরণ | সুজানগর.কম

শতাধিক মানুষের অংশগ্রহনে দীর্ঘ ৫ কিলোমিটার পথ অতিক্রম করে সুজানগর উপজেলা পরিষদ চত্বরে এসে শেষ হয় ম্যারাথন। পরে উপজেলা নির্বাহী অফিসার মো.রওশন আলীর সভাপতিত্বে ও সহকারি শিক্ষক আখতারুজ্জামান জর্জ এর সঞ্চালনায় পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহীনুজ্জামান।

অনুষ্ঠানে উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মোছা.মর্জিনা খাতুন, থানা অফিসার ইনচার্জ (ওসি) বদরুদ্দোজা, উপজেলা প্রকৌশলী আবুল হাশেম, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা নাজমুল হুদা, উপজেলা একাডেমিক সুপারভাইজার মনোয়ার হোসেন,জাইকা প্রকল্পের উপজেলা উন্নয়ন সহায়ক ইমরান হোসাইন, বীর মুক্তিযোদ্ধা আব্দুল হাই, সুজানগর প্রেসক্লাবের সভাপতি ও মহিলা ডিগ্রি কলেজের অধ্যক্ষ শাহজাহান আলী, এন এ কলেজের অধ্যক্ষ আলমগীর হোসেন, সুজানগর সরকারি মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আমজাদ হোসেন, শহীদ দুলাল পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মনসুর আলী, মথুরাপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল কাদের, তাঁতীবন্দ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আনোয়ারুল হক, মোহাম্মোদিয়া দাখিল মাদ্রাসার সুপার মাওলানা মাহতাব উদ্দিন, সুজানগর পৌর আওয়ামীলীগের সভাপতি ফেরদৌস আলম ফিরোজ, সুজানগর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও দৈনিক যুগান্তরের উপজেলা প্রতিনিধি এম এ আলিম রিপন, উপজেলা ছাত্রলীগের সভাপতি জাহিদুল ইসলাম তমাল, পৌর ছাত্রলীগের সভাপতি এস এম সোহাগ সহ স্থানীয় বিভিন্ন পর্যায়ের ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। ম্যারাথনে অংশগ্রহনকারী পৌরসভার চরভবানীপুর গ্রামের আব্দুস সামাদ রিদয় জানান , আমি ৫ কিলোমিটার ম্যারাথন দৌড়ে অংশগ্রহন করে প্রথম হয়েছি। এতে আমি গর্বিত।

সেনাবাহিনীর এমন আয়োজনে অংশ নিতে পেরে খুব ভালো লেগেছে। ম্যারাথনে অংশগ্রহনকারী বীর মুক্তিযোদ্ধা আব্দুল হাই ও সুজানগর প্রেসক্লাবের সভাপতি শাহজাহান আলী বলেন, ম্যারাথনে সব বয়সের মানুষের অংশগ্রহন খুব সুন্দর একটি আয়োজন করেছেন বাংলাদেশ সেনাবাহিনী। সেখানে অংশ নিতে পেরে খুবই আনন্দিত। প্রতি বছর যদি এমন আয়োজন করা হয় তবে ইনশআল্লাহ আমরা অবশ্যই অংশগ্রহন করবো।

error: অতি চালাকের গলায় দড়ি !!