সুজানগরে বঙ্গবন্ধুর ৪৯তম স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত | সুজানগর.কম

সুজানগরে বঙ্গবন্ধুর ৪৯তম স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত

সুজানগরে যথাযোগ্য মর্যাদায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৯তম স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত হয়েছে। দিবসটি উপলক্ষে রবিবার (১০ জানুয়ারী) সাতবাড়ীয়া ডিগ্রি কলেজ মাঠ চত্বরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পণ করে তার স্মৃতির প্রতি গভীর শ্রদ্ধা জানান পাবনা-২ আসনের এমপি আহমেদ ফিরোজ কবির।

এ সময় মালিফা বহুমূখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক(অবসরপ্রাপ্ত) এ কে এম ফজলুল হক, সাতবাড়ীয়া ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এস এম সামছুল আলম, আওয়ামীলীগ নেতা মনিরুল ইসলাম তরুন, উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক ফররুখ কবির বাবু, সাতবাড়ীয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আমজাদ আলী বিশ্বাস খোকন, সহ-সভাপতি আজিজুর রহমান মুকুট, সাধারণ সম্পাদক কামরুজ্জামান দয়াল,আওয়ামীলীগ নেতা আবুল হাশেম,তাজুল ইসলাম ও আনোয়ার হোসেন আয়নাল প্রমুখ উপস্থিত ছিলেন। এছাড়া সুজানগর উপজেলা আওয়ামীলীগ ও উপজেলা ছাত্রলীগের পক্ষ থেকে সুজানগর উপজেলা পরিষদ চত্বরে স্থাপিত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পণ করা হয়।

এ সময় সুজানগর উপজেলা ছাত্রলীগের সভাপতি জাহিদুল ইসলাম তমাল, পাবনা জেলা ছাত্রলীগের সহ সভাপতি সাব্বির হাসান শাওন, সহ সম্পাদক সৌরভ, সুজানগর উপজেলা ছাত্রলীগের সহ সভাপতি রবিন হাসান সম্রাট, শেখ সালাম আহম্মেদ, যুগ্ন সাধারণ সম্পাদক আলী রেজা, সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম, দপ্তর সম্পাদক আইয়ুব আলী, প্রচার সম্পাদক চঞ্চল, উপ প্রচার সম্পাদক নয়ন প্রমুখ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য ১০ জানুয়ারী বাঙ্গালি জাতির জীবনে একটি ঐতিহাসিক খুশির দিন। এই দিন বাঙ্গালির অবিসংবাদিত নেতা,স্বাধীনতার মহানায়ক জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান পাকিস্তানের কারাগার থেকে মুক্তি পেয়ে স্বাধীন দেশে ফিরে আসেন।

error: অতি চালাকের গলায় দড়ি !!