সুজানগরে প্রধান শিক্ষককে বিদায় সংবর্ধনা প্রদান

সুজানগরে প্রধান শিক্ষককে বিদায় সংবর্ধনা প্রদান

সুজানগর উপজেলার ভাঁয়না ইউনিয়নের ৬২ নং দূর্গাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আমিরুল ইসলামের অবসরজনিত বিদায় সংবর্ধনা প্রদান করা হয়েছে। রবিবার (৩০ আগস্ট) সকালে বিদ্যালয় প্রাঙ্গনে বিদ্যালয় পরিচালনা কমিটি ও শিক্ষকদের উদ্যোগে ওই বিদায় সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

বিদ্যালয় পরিচালনা কমিটির সাবেক সভাপতি মোহাম্মদ আলী প্রাং এর সভাপতিত্বে বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন সুজানগর উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহীনুজ্জামান শাহীন। বিশেষ অতিথির বক্তব্য রাখেন সহকারি উপজেলা শিক্ষা অফিসার মুশতাক আহমেদ, সুজানগর উপজেলা আওয়ামীলীগের উপ দপ্তর সম্পাদক ও অত্র বিদ্যালয় পরিচালনা কমিটির সহ সভাপতি রেজাউল করিম রেজা মন্ডল এবং উপজেলা আওয়ামীলীগের কৃষি বিষয়ক সম্পাদক রাজা হাসান।

প্রধান অতিথির বক্তব্যে উপজেলা চেয়ারম্যান শাহীনুজ্জামান বলেন শিক্ষক হিসেবে আমিরুল ইসলাম ছিলেন একজন ন্যায়, নিষ্ঠাবান, অত্যন্ত মিষ্টিভাষী, সদালাপী ও কঠোর পরিশ্রমী মানুষ। তিনি সকল অভিভাবক ও শিক্ষার্থীদের কাছে ছিলেন অতি প্রিয়জন।

দীর্ঘ শিক্ষকতা জিবনে শিক্ষকতায় অনেক সুনাম ও খ্যাতি অর্জন করেন তিনি বলেও জানান উপজেলা পরিষদ চেয়ারম্যান। শেষে বিদ্যালয়ের পক্ষ থেকে বিদায়ী শিক্ষক আমিরুল ইসলামকে উপহার সামগ্রী প্রদান করা হয়।

error: অতি চালাকের গলায় দড়ি !!