সুজানগরে প্রতীক পেয়েই গণসংযোগের মাঠে নৌকার প্রার্থী রেজা

সুজানগরে প্রতীক পেয়েই গণসংযোগের মাঠে নৌকার প্রার্থী রেজা

প্রতীক বরাদ্দ পেয়েই গণসংযোগে নেমেছেন সুজানগর পৌরসভা নির্বাচনে আওয়ামীলীগের মেয়র প্রার্থী রেজাউল করিম রেজা। এ সময় তিনি পরিবেশবান্ধব সুন্দর ও নান্দনিক সুজানগর গড়তে কাজ করবেন বলে জানান এ প্রতিনিধিকে।

শুক্রবার তিনি সুজানগর উপজেলা নির্বাচন অফিস থেকে আওয়ামীলীলীগের দলীয় প্রতীক বরাদ্দ পান। এদিকে নির্বাচনের প্রতীক চুড়ান্ত হওয়ায় পর আনুষ্ঠানিক প্রচার ও গণসংযোগে আর বাধা না থাকায় মেয়র প্রার্থী রেজাউল করিম রেজা শনিবার দিনব্যাপী পৌর বাজার সহ স্থানীয় বিভিন্ন ওয়ার্ডে গণসংযোগ করেন। তার সাথে থেকে নৌকার গণসংযোগ করেন সুজানগর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শাহীনুজ্জামান শাহীন।

গণসংযোগকালে উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি আব্দুল জলিল বিশ্বাস,আ.লীগ নেতা মাহমুদ্দুজ্জামান মানিক, উপজেলা যুবলীগের সভাপতি সরদার রাজু আহমেদ, বাঁকা, বাবুল খাঁ, জাকির হোসেন পলাশ, আবুল হাশেম, উপজেলা ছাত্রলীগের সভাপতি জাহিদুল ইসলাম তমাল, পৌর ছাত্রলীগের সভাপতি এস এম সোহাগ, এন এ কলেজ ছাত্রলীগের সভাপতি রেদোয়ান নয়ন সহ স্থানীয় আ.লীগ, যুবলীগ ও ছাত্রলীগের অসংখ্য নেতা-কর্মী উপস্থিত ছিলেন।

গণসংযোগকালে মেয়র প্রার্থীর অনুসারীরা জয় বাংলা-জয় বঙ্গবন্ধু শ্লোগান দিয়ে আশপাশ মুখরিত করে তোলেন। এবং নৌকা নৌকা ধ্বনিতে রব তোলেন। এ সময় মেয়র প্রার্থী রেজাউল করিম রেজা এলাকার জনসাধারণের সঙ্গে করমর্দন ও কোলাকুলি করেন।

তিনি এলাকাবাসীর কাছে দোয়া ও ভোট প্রার্থনা করে একটি সুন্দর পরিচ্ছন্ন পৌরসভা গড়ে তোলার অঙ্গীকার ব্যক্ত করেন। এবং পরিবেশবান্ধব পৌরসভা গড়ে তুলার জন্য তিনি সুজানগর পৌরবাসীর কাছে একবার সুযোগ প্রত্যাশা করেন, যাতে তিনি বিজয় লাভ করে সুজানগর পৌরসভার যানজট সহ নাগরিক সমস্যা নিয়ে কাজ করতে পারেন।

এ সময় উপজেলা পরিষদেও চেয়ারম্যান শাহীনুজ্জামান শাহীন বলেন এদেশের গণমানুষের মুক্তি এনে দিয়েছিলেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। আজ তাঁরই যোগ্য উত্তরসুরী শেখ হাসিনা দেশের সরকার প্রধান হিসেবে দায়িত্বে রয়েছেন। তিনি দেশকে যে উচ্চতায় নিয়ে গেছেন আমরা তাঁরই অনুসারি ও অনুগামি হয়ে মানুষের কাছে নৌকার ভোট প্রার্থনা করছি।

তাই আগামী ৩০ জানুয়ারী সুজানগর পৌরসভা নির্বাচনে সত্যিকার অর্থে দেশপ্রেমী প্রতিটি মানুষ নৌকা প্রতিকে ভোট দিয়ে আ.লীগ মনোনীত নৌকার প্রার্থী রেজাউল করিম রেজাকে মূল্যায়িত করবেন বলে আশাবাদ ব্যক্ত করেন।

error: অতি চালাকের গলায় দড়ি !!