সুজানগরে পোনামাছ অবমুক্তকরণের উদ্বোধন

সুজানগরে পোনামাছ অবমুক্তকরণের উদ্বোধন

২০২০-২১ অর্থ বছরের রাজস্ব খাতের আওতায় এবং উপজেলা মৎস্য দপ্তরের বাস্তবায়নে সুজানগর উপজেলায় পোনা মাছ অবমুক্তকরণ করা হয়েছে। উপজেলার গাজনার বিলে, শিবরামপুর আশ্রয়ন পুকুর ও উপজেলা পরিষদ পুকুরে এ পোনামাছ অবমুক্তকরণ করা হয়।

সোমবার (০২ সেপ্টেম্বর) উপজেলার খয়রান ব্রিজ সংলগ্ন প্লাবনভূমিতে প্রধান অতিথি হিসেবে এ পোনামাছ অবমুক্তকরণ-এর উদ্বোধন করেন পাবনা-২ আসনের এমপি আহমেদ ফিরোজ কবির। এ সময় সুজানগর উপজেলা পরিষদের চেয়ারম্যান এবং পোনামাছ গ্রহন ও অবমুক্তকরণ কমিটির ২য় প্রধান উপদেষ্টা শাহীনুজ্জামান শাহীন, জেলা মৎস্য দপ্তরের সিনিয়র সহকারী পরিচালক আয়নাল হক, উপজেলা নির্বাহী অফিসার রওশন আলী, উপজেলা মৎস্য অফিসার আব্দুল হালিম, উপজেলা সহকারী মৎস্য কর্মকর্তা সাইফুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সাইদুর রহমান, ঠিকাদারী প্রতিষ্ঠান কথা মৎস্য খামারের কর্ণধার কামরুজ্জামান কালু সহ স্থানীয় বিভিন্ন পর্যায়ের ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

সুজানগর উপজেলা মৎস্য দপ্তর সুত্রে জানাযায় খয়রান ব্রীজ সংলগ্ন প্লাবন ভূমির পূর্ব ও পশ্চিমপাড়ে ৩০০ কেজি, উপজেলা পরিষদ পুকুরে ২৭ কেজি ও শিবরামপুর আশ্রয়ন পুকুরে ৩০ কেজি সহ সর্বমোট ৩৫৭ কেজি রুই, কাতলা ও মৃগেলা মাছের পোনা এদিন অবমুক্তকরণ করা হয়।

error: অতি চালাকের গলায় দড়ি !!