সুজানগরে নৌকার প্রার্থী রেজার মনোনয়নপত্র দাখিল

সুজানগরে নৌকার প্রার্থী রেজার মনোনয়নপত্র দাখিল


আসন্ন সুজানগর পৌর নির্বাচনে মনোনয়নপত্র দাখিল করেছেন আওয়ামীলীগ মনোনীত মেয়র প্রার্থী রেজাউল করিম রেজা। রবিবার (২০ ডিসেম্বর) রিটার্নিং অফিসার ও সুজানগর উপজেলা নির্বাহী অফিসার মোঃ রওশন আলীর নিকট মনোনয়নপত্র দাখিল করেন তিনি।

সুজানগরে নৌকার প্রার্থী রেজার মনোনয়নপত্র দাখিল | সুজানগর.কম

এ সময় সুজানগর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান শাহীনুজ্জামান শাহীন, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মোছাঃ মজিনা খাতুন, সহকারী রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাচন কর্মকর্তা ফাতেমা খাতুন, প্রবীণ আ.লীগ নেতা আব্দুল জলিল বিশ্বাস, শাহজাহান আলী, উপজেলা আওয়ামীলীগের প্রচার সম্পাদক রবিউল হক টুটুল ও পৌর আ.লীগের সভাপতি ফেরদৌস আলম ফিরোজ প্রমুখ উপস্থিত ছিলেন।

মনোনয়নপত্র জমাদান শেষে মেয়র প্রার্থী রেজাউল করিম রেজা বলেন আগামী ১৬ জানুয়ারীর নির্বাচনে পৌরসভার ভোটাররা আমার নির্বাচনী প্রতিক নৌকায় ভোট দিয়ে বিপুল ভোটে জয়লাভ করাবেন বলে আমি আশাকরি। আর নির্বাচনে জয়লাভ করলে পৌরবাসীকে সাথে নিয়ে সুজানগর পৌরসভাকে একটি আধুনিক মডেল পৌরসভা গড়ে তুলতে চেষ্টা করব ইনশআল্লাহ।

মনোনয়নপত্র জমাদানের পূর্বে স্থানীয় সুজানগর সরকারি মডেল পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত এক সভায় উপস্থিত দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে সুজানগর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শাহীনুজ্জামান শাহীন নৌকাকে বিজয়ী করতে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানান । এ সময় সুজানগর উপজেলা ও পৌর আওয়ামীলীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী উপস্থিত ছিলেন।উল্লেখ্য নির্বাচনে মেয়র পদে ২ জন, কাউন্সিলর পদে ৩৪ জন ও সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ১০ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন।

মনোনয়নপত্র গ্রহন করেন রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাহী অফিসার রওশন আলী এবং সহকারী রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাচন কর্মকর্তা ফাতেমা খাতুন। রিটার্নিং কর্মকর্তা রওশন আলী জানান মেয়র পদে আওয়ামীলীগ-সমর্থিত প্রার্থী রেজাউল করিম রেজা ও বিএনপি-সমর্থিত প্রার্থী কামরুল হুদা (কামাল বিশ্বাস) মনোনয়নপত্র জমা দিয়েছেন। এছাড়া মোট ৯টি সাধারণ ওয়ার্ডে কাউন্সিলর পদে ৩৪ জন, ৩ টি সংরক্ষিত ওয়ার্ডে মহিলা কাউন্সিলর পদে ১০ জন প্রার্থী মনোনয়ন পত্র দাখিল করেছেন।

তিনি জানান মনোনয়নপত্র বাছাই ২২ ডিসেম্বর, প্রার্থীতা প্রত্যাহার ২৯ ডিসেম্বর এবং ১৬ জানুয়ারী-২০২১ তারিখ ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। উপজেলা নির্বাচন কর্মকর্তা ফাতেমা খাতুন জানান সুজানগর পৌরসভার ১০,২৬১জন পুরুষ ও ১০,২২৩ জন নারী সহ সর্বমোট ২০,৪৮৪ জন ভোটার এবারের পৌর নির্বাচনে তারা তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন।এবং পৌরসভার ৯টি ওয়ার্ডের ১০টি ভোটকেন্দ্রের ৫৮টি কক্ষের মাধ্যমে এ ভোট অনুষ্ঠিত হবে।

error: অতি চালাকের গলায় দড়ি !!