সুজানগরে নিখোঁজের ১দিন পর মেধাবী ছাত্রের লাশ উদ্ধার

সুজানগরে নিখোঁজের ১দিন পর মেধাবী ছাত্রের লাশ উদ্ধার

সুজানগরের গাজনার বিলে পরিবারের সদস্যদের সাথে নৌকা ভ্রমণে গিয়ে বৈদ্যুতিক তারের ধাক্কা খেয়ে পানিতে পড়ে যাওয়া নিখোঁজ মেধাবী ছাত্র তামিম হোসেন (১৮) এর লাশ উদ্ধার করা হয়েছে।

বৃহস্পতিবার (২০ আগস্ট) দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলার হাটখালী ইউনিয়নের সৈয়দপুর গ্রামের গাজনার বিল থেকে ডুবুরি দল তার লাশ উদ্ধার করে বলে বিষয়টি নিশ্চিত করেছেন স্থানীয় কামালপুর পুলিশ তদন্ত কেন্দ্রের পরিদর্শক(ইনচার্জ) আবু তাহের।

তামিম উপজেলার আহম্মদপুর ইউনিয়নের সোনাতলা গ্রামের আবু তাহের এবং মা স্থানীয় সোনাতলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা নুরজাহান বেগম এর একমাত্র ছেলে।

এর আগে গত বুধবার দুপুরে পরিবারের সদস্যদের সাথে তামিম গাজনার বিলে নৌকা ভ্রমণে যায়। পরে ভ্রমন শেষে বিকাল ৪টার দিকে বাদাই ব্রীজ পার হয়ে বাড়ী ফেরার পথে নৌকার সামনে দাঁড়িয়ে থাকা তামিম বিলের উপর দিয়ে টানানো বৈদ্যুতিক তারের ধাক্কা খেয়ে পানিতে পড়ে নিখোঁজ হয়। পরে নৌকায় থাকা পরিবারের সদস্যরা ও স্থানীয় এলাকার লোকজন পানিতে নিখোঁজ তামিমকে খোঁজাখুঁজি করলেও তাকে উদ্ধার করতে পারেনি। পরে রাজশাহী থেকে ডুবুরি দল এসে গাজনার বিলের প্রায় ৫০ ফুট পানির নিচ থেকে তামিমের লাশ উদ্ধার করে।

দুলাই উচ্চ বিদ্যালয়ের সভাপতি সাইদুর রহমান জানান তামিম প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষায় ট্যালেন্টপুলে ও অষ্টম শ্রেণীর জেএসসি পরীক্ষায় ট্যালেন্টপুলে বৃত্তি লাভ করে এবং ২০২০ সালে দুলাই উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি পরীক্ষায় অংশগ্রহন করে গোল্ডেন জিপিএ-৫ লাভ করে। এদিকে মেধাবী এই ছাত্রের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

error: অতি চালাকের গলায় দড়ি !!