সুজানগরে নতুন ইউএনও হিসাবে যোগদান করলেন রওশন আলী

সুজানগরে নতুন ইউএনও হিসাবে যোগদান করলেন রওশন আলী

পাবনার সুজানগর উপজেলার নতুন নির্বাহী অফিসার হিসাবে গত ১১ জুন বৃহস্পতিবার যোগদান করেছেন মোঃ রওশন আলী। যোগদানের পর ১৪ জুন রবিবার তিনি উপজেলা নির্বাহী অফিসার হিসাবে দায়িত্বভার গ্রহন করেন।
এর আগে পাবনা জেলার বেড়া উপজেলা সহকারি কমিশনার (ভূমি) এবং সুজানগর উপজেলা সহকারি কমিশনার (ভূমি)  অতিঃদাঃ হিসাবে পালন করেন তিনি ।
বিসিএস ৩৩তম ব্যাচের প্রশাসন ক্যাডারের একজন সদস্য তিনি। যোগদানের পরে সুজানগরের বিভিন্ন পর্যায়ের ব্যক্তিদের সাথে মতবিনিময় করেন তিনি।
মতবিনিময়কালে উপজেলা চেয়ারম্যান শাহীনুজ্জামান শাহীন, পৌর মেয়র আব্দুল ওহাব, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ হাবিবুর রহমান, উপজেলা প্রকৌশলী আবুল হাশেম, উপজেলা কৃষি অফিসার ময়নুল হক সরকার, উপজেলা মৎস্য কর্মকর্তা আব্দুল হালিম, থানা অফিসার ইনচার্জ (তদন্ত) হাদিউল ইসলাম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা নাজমুল হুদা, সুজানগর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এম এ আলিম রিপন সহ প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তাগন উপস্থিত ছিলেন।
এ সময় সুজানগরবাসীর পক্ষ থেকে নবাগত উপজেলা নির্বাহী অফিসার মোঃ রওশন আলীকে ফুলেল শুভেচ্ছা জানান উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহীনুজ্জামান শাহীন ও পৌর মেয়র আব্দুল ওহাব।
উপজেলা নির্বাহী অফিসার মোঃ রওশন আলী বলেন সরকার আমার উপর যে দায়িত্বভার দিয়েছেন তিনি যেন সেই দায়িত্ব সততা, আন্তরিকতা ও ন্যায় নিষ্ঠার সাথে পালন করতে পারেন এজন্য উপস্থিত সকলের সহ সুজানগরবাসীর আন্তরিক সহযোগিতা ও দোয়া কামনা করেন।
উল্লেখ্য সুজানগর উপজেলার নতুন নির্বাহী অফিসার মোঃ রওশন আলীর নিজ গ্রামের বাড়ী সিরাজগঞ্জ জেলার উল্লাপাড়া উপজেলায়।

2 thoughts on “সুজানগরে নতুন ইউএনও হিসাবে যোগদান করলেন রওশন আলী

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: অতি চালাকের গলায় দড়ি !!