সুজানগরে ছাত্রলীগের ৭৩তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

সুজানগরে ছাত্রলীগের ৭৩তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

নানা কর্মসূচির মধ্যে দিয়ে সুজানগরে বাংলাদেশ ছাত্রলীগের ৭৩তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে।এ উপলক্ষে সুজানগর উপজেলা আওয়ামীগ কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়। এরপর সুজানগর উপজেলা পরিষদ চত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করে এক মিনিট নীরবতা পালন ,আলোচনা সভা,দোয়া ও মোনাজাত এবং শেষে কেক কাটা হয়।

সুজানগর উপজেলা ও পৌর ছাত্রলীগের উদ্যোগে উপজেলা আওয়ামীগ কার্যালয়ে উপজেলা ছাত্রলীগের সভাপতি জাহিদুল ইসলাম তমালের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শেখ তুষারের সঞ্চালনায় ছাত্রলীগের ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকীর আলোচনা সভায় বক্তব্য রাখেন পাবনা জেলা ছাত্রলীগের সহ সভাপতি সাব্বির হাসান শাওন, সহ সম্পাদক সৌরভ, সুজানগর উপজেলা ছাত্রলীগের সহ সভাপতি রবিন হাসান স¤্রাট, শেখ সালাম আহম্মেদ, যুগ্ন সাধারণ সম্পাদক আলী রেজা, সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম, দপ্তর সম্পাদক আইয়ুব আলী, পৌর ছাত্রলীগের সভাপতি এস এম সোহাগ,উপজেলা ছাত্রলীগের প্রচার সম্পাদক চঞ্চল, উপ প্রচার সম্পাদক নয়ন, ও এন এ কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি রেদোয়ান নয়ন প্রমুখ।

উল্লেখ্য, ১৯৪৮ সালের ৪ জানুয়ারী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হাত ধরে প্রতিষ্ঠিত হয় সংগঠনটি। তার নেতৃত্বেই ওই দিন ঢাকা বিশ্ববিদ্যালয়ের ফজলুল হক হলে আনুষ্ঠানিকভাবে এর যাত্রা শুরু হয়।

error: অতি চালাকের গলায় দড়ি !!