সুজানগরে খাদ্যের নিরাপদতা শীর্ষক সেমিনার অনুষ্ঠিত

সুজানগরে খাদ্যের নিরাপদতা শীর্ষক সেমিনার অনুষ্ঠিত

সুজানগরে জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে খাদ্যের নিরাপদতা শীর্ষক এক সেমিনার অনুষ্ঠিত হয়েছে। উপজেলা পরিষদ হলরুমে বাংলাদেশ নিরাপদ খাদ্য কর্তৃপক্ষের আয়োজনে ও উপজেলা প্রশাসনের সহযোগিতায় এ সেমিনার অনুষ্ঠিত হয় ।

বুধবার সকালে উপজেলা নির্বাহী অফিসার মোঃ রওশন আলীর সভাপতিত্বে সেমিনারের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহীনুজ্জামান শাহীন। অনুষ্ঠানে উপজেলা প্রকৌশলী আবুল হাশেম, উপজেলা শিক্ষা অফিসার আব্দুল জব্বার, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা নাজমুল হুদা, নির্বাচন অফিসার ফাতেমা খাতুন, সাতবাড়ীয়া ইউপি চেয়ারম্যান ও বীর মুক্তিযোদ্ধা এস এম সামছুল আলম সহ স্থানীয় বিভিন্ন পর্যায়ের ব্যক্তিবর্গ অংশগ্রহন করেন।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহীনুজ্জামান শাহীন বলেন বাংলাদেশ এখন খাদ্যে স্বয়ংসম্পূর্ণ। দেশের মানুষের এখন খাদ্য নিয়ে কোনো দুশ্চিন্তা নেই। কিন্তু পর্যাপ্ত খাবারের পাশাপাশি খাবারের মান ও নিরাপত্তা নিয়ে আমাদেরকে আরো সচেতন হতে হবে।

সভাপতির বক্তব্যে উপজেলা নির্বাহী অফিসার মোঃ রওশন আলী বলেন দেশের মানুষের স্বাস্থ্য সুরক্ষা ও জীবনমানের উন্নয়নের ধারা অব্যাহত রেখে দেশকে আরো এগিয়ে নিতে নিরাপদ খাদ্য নিশ্চিত করতে হবে।

error: অতি চালাকের গলায় দড়ি !!