সুজানগরে আ.লীগ অফিসে হামলা চালিয়ে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি ভাঙচুর

সুজানগরে আ.লীগ অফিসে হামলা চালিয়ে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি ভাঙচুর, আটক-১

সুজানগর উপজেলার রাণীনগর আওয়ামীলীগের অফিসে হামলা চালিয়ে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি ভাঙচুরের অভিযোগ পাওয়া গেছে স্থানীয় বিএনপি নেতাকর্মীদের বিরুদ্ধে। হামলার এ ঘটনায় আ.লীগ নেতা আনোয়ার হোসেন বাদি হয়ে ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও বিএনপি নেতা আলহাজ্ব বিশ্বাস তৌফিক সহ স্থানীয় ১৫ বিএনপি নেতাকর্মীদের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেছে। পরে অভিযান চালিয়ে মঙ্গলবার সকালে মামলার আসামী বিরমালঞ্চী এলাকার কাশেম সরদারের ছেলে বিএনপি নেতা বিপ্লব হোসেন কে আটক করে পুলিশ।

থানায় লিখিত অভিযোগ সুত্রে জানাযায় সোমবার রাত ৮ টার দিকে বিএনপি নেতা আলহাজ্ব বিশ্বাস তৌফিকের নেতৃত্বে একদল সন্ত্রাসী অতর্কিতভাবে হামলা চালিয়ে আ.লীগ অফিসে টানানো বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর বাঁধাই করা ছবি এবং চেয়ার সহ অফিসের অন্যান্য আসবাবপত্র ভাঙচুর করে । এ সময় অফিসে অবস্থান করা আ.লীগের ২ কর্মীকেও মারপিট করে আহত করে সন্ত্রাসীরা।

ওসি মোজাম্মেল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান হামলা ও ভাঙচুরের সাথে জড়িত অন্য সকল আসামিদের কে ধরতে পুলিশ অভিযান অব্যাহত রেখেছে।

এদিকে এ ঘটনায় জড়িত সকল আসামীদেরকে দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মঙ্গলবার দুপুর ৩টায় মানববন্ধন করে স্থানীয় আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

error: অতি চালাকের গলায় দড়ি !!