সুজানগরে আ.লীগের ২ কর্মীকে কুপিয়ে জখম

সুজানগরে আ.লীগের ২ কর্মীকে কুপিয়ে জখম

সুজানগরে আওয়ামীলীগের দুই কর্মীকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ও হাতুড়ি দিয়ে পিটিয়ে জখম করেছে প্রতিপক্ষরা। বৃহস্পতিবার দুপুর ৩টার দিকে পৌরসভার ভবানীপুর পূর্বপাড়া এলাকায় পূর্ব বিরোধের জের ধরে তাদের উপর এ হামলা হয়।

সুজানগরে আ.লীগের ২ কর্মীকে কুপিয়ে জখম

আশঙ্কাজনক অবস্থায় আ.লীগ কর্মী ফরিদ হোসেন (৪০) ও রিপন হোসেন (৩৫) কে সুজানগর হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত ফরিদ হোসেন ভবানীপুর গ্রামের মৃত জয়নাল হোসেনের ছেলে এবং রিপন হোসেন একই এলাকার আব্দুর রশিদের ছেলে ।

ঘটনার পরপরই আহতদের সুজানগর হাসপাতালে দেখতে যান উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শাহীনুজ্জামান শাহীন, পৌরসভার মেয়র রেজাউল করিম রেজা, উপজেলা আ.লীগের কৃষি বিষয়ক সম্পাদক রাজা হাসান ও কাউন্সিলর আব্দুর রহিম।

এ সময় নেতৃবৃন্দ হামলার এ ঘটনার সাথে জড়িতদের দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান সংশ্লিষ্ট প্রশাসনের নিকট। এদিকে এ ঘটনায় আহত ফরিদ হোসেনের ভাই উজ্জল হোসেন পৌরসভার ২ নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর সাহেব মল্লিক সহ ৬ জনকে আসামী করে থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন। সুজানগর থানার ওসি (বদরুদ্দোজা) জানান, হামলাকারীদের গ্রেফতারে অভিযান চালানো হচ্ছে।

error: অতি চালাকের গলায় দড়ি !!