সুজানগরে আ.লীগের উদ্যোগে প্রধানমন্ত্রীর ৭৪তম জন্মদিন পালন

সুজানগরে আ.লীগের উদ্যোগে প্রধানমন্ত্রীর ৭৪তম জন্মদিন পালন

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণের কারিগর,তাঁরই সুযোগ্য কন্যা, মাদার অব হিউম্যানিটি, চ্যাম্পিয়ন অব দি আর্থ মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ৭৪ তম জন্মদিন পালন উপলক্ষে সুজানগরে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২৮ সেপ্টেম্বর) সুজানগর আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগের পক্ষ থেকে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। উপজেলা আওয়ামীলীগ দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত প্রধানমন্ত্রীর জন্মদিনের আলোচনা সভায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু ও সুস্থতা কামনা করে প্রধান অতিথির বক্তব্য রাখেন সুজানগর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শাহীনুজ্জামান শাহীন।

পরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ শাহাদাৎ বরণকারীদের আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া করা সহ প্রধানমন্ত্রীর সফলতা কামনা, পাশাপাশি দেশ ও জাতির সুখ, সমৃদ্ধি এবং কল্যাণ কামনা করে দোয়া পরিচালনা করা হয়। দোয়া পরিচালনা করেন সুজানগর বাজার কেন্দ্রীয় জামে মসজিদের পেশ ইমাম মাওলানা হাফেজ আলহাজ মোঃ রফিকুল ইসলাম।

দোয়া মাহফিলে উপজেলা আওয়ামীলীগের কৃষি বিষয়ক সম্পাদক রাজা হাসান, দপ্তর সম্পাদক আজিজুর রহমান, উপ দপ্তর সম্পাদক রেজাউল করিম রেজা মন্ডল, সদস্য মাহমুদ্দুজ্জামান মানিক, সুজানগর হাসপাতাল জামে মসজিদের পেশ ইমাম সিদ্দিকুর রহমান, সুজানগর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এম এ আলিম রিপন, ছাত্রলীগের সভাপতি জাহিদুল ইসলাম তমাল, সহ সভাপতি রবিন হাসান সম্রাট, আব্দুস ছালাম, পৌর ছাত্রলীগের সভাপতি এস এম সোহাগ, এন এ কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি রেদোয়ান নয়ন সহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য ১৯৪৭ সালের এই দিনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও শেখ ফজিলাতুন্নেছা মুজিবের প্রথম সন্তান শেখ হাসিনা গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জন্মগ্রহন করেন।

error: অতি চালাকের গলায় দড়ি !!