সুজানগরে অত্যাধুনিক সকল ব্যাংকিং সুবিধা নিয়ে যাত্রা শুরু করলো উত্তরা ব্যাংক লিঃ

সুজানগরে অত্যাধুনিক সকল ব্যাংকিং সুবিধা নিয়ে যাত্রা শুরু করলো উত্তরা ব্যাংক লিঃ

অত্যাধুনিক সকল ব্যাংকিং সুবিধা নিয়ে সুজানগরে যাত্রা শুরু করলো উত্তরা ব্যাংক লিমিটেড। রবিবার (০৯ আগস্ট) সকাল ১০টায় স্থানীয় পৌর শহরের রাজা বাদশা কমপ্লেক্সের ২য় তলায় উত্তরা ব্যাংক লিঃ এর পঞ্চম তম “সুজানগর উপ শাখা” টি উদ্বোধন করেন উত্তরা ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মোহাম্মদ রবিউল হোসেন।

এ সময় ব্যাংকের উপ ব্যবস্থাপনা পরিচালক আশরাফ উজ জামান, উপ-মহা ব্যবস্থাপক (রাজশাহী জোনাল হেড) মোহাম্মদ লিটন পাশা খান,পাবনা শাখার ব্যবস্থাপক মাহবুব মোর্শেদ চৌধুরী প্রমুখ উপস্থিত ছিলেন।

সুজানগরে অত্যাধুনিক সকল ব্যাংকিং সুবিধা নিয়ে যাত্রা শুরু করলো উত্তরা ব্যাংক লিঃ

পরে উক্ত ব্যাংক কার্যালয়ে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন পাবনা-২ আসনের এমপি আহমেদ ফিরোজ কবির। বিশেষ অতিথির বক্তব্য রাখেন সুজানগর উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহীনুজ্জামান শাহীন ও পৌর মেয়র আলহাজ আব্দুল ওহাব।

এর আগে অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন উত্তরা ব্যাংক লিমিটেড সুজানগর উপ শাখার ইনচার্জ মোঃ সালাহউদ্দিন কাদের।

উদ্বোধনী অনুষ্ঠানে জেলা পরিষদের সদস্য রেজাউল করিম রেজা, সাপ্তাহিক পল্লীগ্রাম পত্রিকার সম্পাদক ও প্রবীন সাংবাদিক আব্দুস শুকুর, সুজানগর প্রেসক্লাবের সভাপতি ও মহিলা কলেজের অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) শাহজাহান আলী, উপজেলা আওয়ামীলীগের কৃষি বিষয়ক সম্পাদক রাজা হাসান, আইন বিষয়ক সম্পাদক রায়হান আলী, সুজানগরের বিশিষ্ট ব্যবসায়ী আব্দুল মালেক, শহীদুর রহমান, আব্দুস সালাম,বাবলু কুমার সাহা, অতুল কুমার কুন্ডু, জনি, আব্দুর রাজ্জাক বিশ্বাস,সুজানগর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এম এ আলিম রিপন, রাজা বাদশা কমপ্লেক্সের অন্যতম কর্ণধার বাদশা, স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ, ব্যাংকের প্রধান কার্যালয়ের উর্ধ্বতন নির্বাহীবৃন্দ এবং সম্মানিত গ্রাহকবৃন্দ উপস্থিত ছিলেন।

স্বাগত বক্তব্যে ব্যাংকের সুজানগর শাখার ইনচার্জ মোঃ সালাহউদ্দিন কাদের পাবনার সুজানগর এলাকাটিকে একটি ক্রমবর্ধিষ্ণু ব্যবসায়িক এলাকা হিসেবে অবহিত করে বলেন, শাখাটি ব্যাংকিং নিয়মের মধ্যে থেকে এলাকার গ্রাহকবৃন্দকে সকল ধরনের ব্যাংকিং সেবা প্রদানে দৃঢ প্রতিজ্ঞ। গ্রাহকবৃন্দকে সর্বোচ্চমানের সেবা প্রদান নিশ্চিতকল্পে তিনি কাজ করে যাবেন বলেও জানান।

অনুষ্ঠানে চলতি বছর ব্যাংকের বিভিন্ন ধরনের উদ্যোগের মাধ্যমে ব্যবসায়িক নেটওয়ার্ক সম্প্রসারিত করার পরিকল্পনার কথাও তিনি পূনর্ব্যক্ত করেন। উদ্বোধনকালে ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মোহাম্মদ রবিউল হোসেন বলেন বাংলাদেশের বর্তমান জিডিপি গ্রোথ ৮.২০ শতাংশ। শুধু দেশের নয়, এটি বিশ্বের সর্বোচ্চ জিডিপি। সারাবিশ্বে বাংলাদেশ এখন উন্নয়নের রোল মডেল। দেশের এই অর্থনৈতিক অগ্রগতিতে উত্তরা ব্যাংক অবদান রাখছে।


দেশের সকল অঞ্চলে উত্তরা ব্যাংক লিমিটেডের সেবাকে দ্রুত সম্প্রসারন করার কথা ব্যক্ত করার পাশাপাশি তিনি গ্রাহক সেবার উপর সর্বাধিক গুরুত্বারোপ করে ব্যবসা-বাণিজ্যের সকল ক্ষেত্রে ব্যাংকের বিভিন্ন কার্যক্রমের কথা উপস্থিত সকলকে অবহিত করেন। এ সময় গ্রাহকবৃন্দকে সর্বোচ্চমানের সেবা প্রদান নিশ্চিতকল্পে তিনি সুজানগর শাখার ইনচার্জ সহ শাখার সকল কর্মকর্তাকে নির্দেশনা প্রদান করেন।

প্রধান অতিথির বক্তব্যে পাবনা -২ আসনের এমপি আহমেদ ফিরোজ কবির সর্বাধুনিক সুযোগ-সুবিধা সম্বলিত এ নতুন শাখাটি অত্র এলাকার অর্থনীতিকে আরও বেগবান করতে যথাযথ ভূমিকা পালন করবে বলে প্রত্যাশা রাখেন।

error: অতি চালাকের গলায় দড়ি !!