সুজানগরের ৫৭টি পূজামন্ডপে সরকারি অনুদান প্রদান

সুজানগরের ৫৭টি পূজামন্ডপে সরকারি অনুদান প্রদান

সনাতন ধর্মাবলম্বলীদের শারদীয় দুর্গাপূজা উপলক্ষে সুজানগর উপজেলার সর্বমোট ৫৭টি পূজামন্ডপে সরকারি অনুদান বিতরণ করা হয়েছে। সোমবার (১৯ অক্টোবর) উপজেলা পরিষদ হলরুমে উপজেলা নির্বাহী অফিসার মোঃ রওশন আলীর সভাপতিত্বে অনুদান বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন সুজানগর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শাহীনুজ্জামান শাহীন।

অনুষ্ঠানে সুজানগর উপজেলা প্রকৌশলী আবুল হাশেম, সুজানগর পূজা উদযাপন পরিষদের সভাপতি শ্রী সুবোধ কুমার নটো, সাধারণ সম্পাদক চিত্ররঞ্জন সাহা, সাংগঠনিক সম্পাদক শ্রী বিজন কুমার পাল, বিশিষ্ট ব্যবসায়ী ও হিন্দু ধর্মীয় নেতা বাবলু কুমার সাহা, সুজানগর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এম এ আলিম রিপন সহ সুজানগর পৌরসভা ও উপজেলার ১০টি ইউনিয়নের বিভিন্ন পূজামন্ডপ কমিটির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুদান বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শাহীনুজ্জামান শাহীন বলেন বর্তমানে সমাজে নানা ধরনের অবক্ষয়ের চিত্র প্রকট আকার ধারণ করেছে। তাই সমাজের এসব অবক্ষয় রোধ ও বিশৃঙ্খলা হ্রাসে সবার ধর্মীয় অনুশাসন মেনে চলা উচিত বলে জানান তিনি।

error: অতি চালাকের গলায় দড়ি !!