সুজানগরের ৩টি বিদ্যালয়ে নবনির্মিত ওয়াশ ব্লক উদ্বোধন

সুজানগরের ৩টি বিদ্যালয়ে নবনির্মিত ওয়াশ ব্লক উদ্বোধন

সুজানগর উপজেলার তাঁতীবন্দ ইউনিয়নের হাজী এজেম উদ্দিন উচ্চ বিদ্যালয়, আহম্মদপুর ইউনিয়নের দারিয়াপুর উচ্চ বিদ্যালয় ও রাণীনগর ইউনিয়নের বিলগাজনা স্কুল এন্ড কলেজে নবনির্মিত ওয়াশ ব্লক উদ্বোধন করা হয়েছে। উপজেলা পরিষদের আয়োজনে, উপজেলা পরিচালন ও উন্নয়ন প্রকল্প,স্থানীয় সরকার বিভাগ ও জাপান ইন্টারন্যাশনাল কোঅপারেশন এজেন্সী (জাইকার) সহায়তায় এবং উপজেলা প্রকৌশল এর কারিগরি সহায়তায় বুধবার প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে নতুন এ ওয়াশ ব্লক উদ্বোধন করেন সুজানগর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শাহীনুজ্জামান শাহীন।

উক্ত প্রকল্পের উপজেলা উন্নয়ন সহায়ক মোঃ ইমরান আলীর সঞ্চালনায় উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা প্রকৌশলী আবুল হাশেম। অনুষ্ঠানে তাঁতীবন্দ ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুল কুদ্দুস খন্দকার সহ সংশ্লিষ্ট বিদ্যালয় সমূহের সভাপতি ও প্রধান শিক্ষকগন উপস্থিত ছিলেন।

উল্লেখ্য উপজেলার তাঁতীবন্দ ইউনিয়নের হাজী এজেম উদ্দিন উচ্চ বিদ্যালয়, আহম্মদপুর ইউনিয়নের দারিয়াপুর উচ্চ বিদ্যালয় ও রাণীনগর ইউনিয়নের বিলগাজনা স্কুল এন্ড কলেজে প্রায় ২৯ লক্ষ টাকা ব্যয়ে নতুন এ ওয়াশ ব্লক নির্মাণ করা হয় বলে সংশ্লিষ্ট সুত্রে জানাযায়।

error: অতি চালাকের গলায় দড়ি !!